নিজস্ব প্রতিবেদন : ১৯৯৩ সালে ‘সাইবা’-র শুটিংয়ে প্রথম সঞ্জয় দত্তকে দেখেছিলেন তিনি। কাশ্মীরে পাঠানি শুট এবং কানে দুল পরে পরে ওই সময় সিনেমার শুটিং করছিলেন সঞ্জয়। ঋষি কাপুরও ছিলেন সেখানে। সঞ্জয়ের প্রথম দর্শনেই তাঁর ভক্ত হয়ে পড়েন রণবীর কাপুর। সেই থেকে শুরু। এরপর কখনও রণবীরকে নিয়ে রাতের মুম্বইতে ঘুরতে বেরিয়ে পড়তেন সঞ্জয়, আবার কখনও জন্মদিনে দামি বাইক উপহার দিয়ে সঞ্জয় চমকে দিয়েছিলেন। ‘সঞ্জু’-র প্রমোশনে এভাবেই সঞ্জয় দত্তকে নিয়ে স্মৃতির পাতা উল্টে নানারকম ছবি দেখালেন রণবীর কাপুর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : একরাশ লুচি, হরেক ভাজা, মিষ্টি, জিত-এর জামাই ষষ্ঠীর বহর দেখেছেন!


রণবীর বলেন, তাঁর দিদি রিদ্ধিমা কাপুর সব সময় সলমন খানের পোস্টার নিজের ঘরে রাখতেন, কিন্তু তিনি ছিলেন সঞ্জয়ের ভক্ত। একবার জন্মদিনে যখন সঞ্জয় দত্ত তাঁকে দামি বাইক উপহার দেন, তা বাবার কাছ থেকে বেশ কিছুদিন লুকিয়ে রেখেছিলেন। ঋষি কাপুর বাইক একদম পছন্দ করতেন না। তাই বাইকের ধারপাশে ছেলেকেও ঘেঁষতে দিতেন না বলেও জানান রণবীর।


আরও পড়ুন : শাহিদের ভাইয়ের সঙ্গে অজানার পথে পাড়ি শ্রীদেবী কন্যার, দেখুন


এরপর ঋষি কাপুরের চোখে সঞ্জয়ের দেওয়া বাইক চোখে পড়লে, বেশ কিছুটা রেগে যান তিনি। এবং বলেন, ‘ওর মাথাটা তুমি বিগড়ে দিও না সঞ্জয়। ওকে নষ্ট করো না। তোমার নিজের মত তৈরি করো না’। যদিও, পুরোটাই অনুযোগের সুরে বলেছিলেন ঋষি কাপুর। কারণ, সঞ্জয় দত্তের সঙ্গে কাপুর পরিবারের সম্পর্ক বরাবরই ভাল। তাই সঞ্জয় দত্ত যাতে দামি দামি উপহার রণবীরকে না দেন, সেই কথাই বলেন ঋষি কাপুর।