নিজস্ব প্রতিবেদন : ভগ ইন্ডিয়ার কভার পেজে এবার হাজির হয়েছেন সুহানা খান। ভগের কভার পেজের ফটোশুট থেকে শুরু করে, ভিডিও শুট, সবকিছুতেই নতুনভাবে দেখা গিয়েছে শাহরুখ-কন্যা সুহানাকে। মেয়ের ভগের ফটোশুট নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত শাহরুখ খান। ভগ ইন্ডিয়ার রেড কার্পেটে সেই কথা খোলসা করেও জানিয়েছেন কিং খান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 





A normal struggling actor spends his/her/families (if new) money to travel EVERYDAY (almost) to various studios to ask for work. What happens when you are not dressed appropriately as per audition requirements? They ask us to come again another day.

— Bhumika Chheda (@IamBhumikaC) August 1, 2018

তিনি বলেন, ভগ ইন্ডিয়ার কভার পেজে ফটোশুটের জন্য সুহানাকে বেছে নেওয়ায় গর্বিত তিনি। স্টার কিড হিসেবে সুহানাকে যেহেতু ভগের ফটোশুটের জন্য বেছে নেওয়া হয়েছে, তাই মেয়েরও উচিত এবার সেইভাবে কাজ করা। তাঁকে বেছে নিয়ে ভগ ইন্ডিয়া যে কোনও ভুল করেনি, তা প্রমাণ করার দায়িত্বও এবার সুহানার হাতে বলেও মন্তব্য করেন শাহরুখ খান। কিন্তু, মেয়ের ফটোশুট নিয়ে কিং খান যা-ই বলুন না কেন, স্টার কিড হিসেবে সুহানা এত সহজে সুযোগ করে নেওয়ায় এবার যেন ফোঁস করতে শুরু করেছেন টেলিভিশন দুনিয়ার এক নবাগতা অভিনেত্রী।


 




ভূমিকা ছেদ্দা নামে টেলি দুনিয়ার ওই অভিনেত্রী বলেন, তিনি (একজন স্ট্রাগলিং অভিনেত্রী)প্রতিদিন সকালে উঠে ভয়ে ভয়ে থাকেন যে আজ সবকিছু ঠিকঠাক হবে কী না। কাস্টিং ডিরেক্টর যে পোশাক পরে তাঁকে সেটে যেতে বলেছেন, তিনি সেটা জোগাড় করতে পারবেন কী না, সেই চিন্তাই করে যান। এখনও পর্যন্ত তিনি ওয়েব সিরিজের ৩টি বিজ্ঞাপন করেছেন এবং ডিডি ওয়ান-এর একটি শো করেছেন। তা সত্ত্বেও সব সময় ভয়ে ভয়ে থাকতে হয় তাঁকে।


 




ভূমিকা আরও বলেন, প্রতিদিন তিনি অডিশনের জন্য যান। কিন্তু, প্রতিটি অডিশনেই তিনি ভয়ে ভয়ে থাকেন যে আজ যেন তিনি বাতিল হয়ে না যান। শুধু তাই নয়, বেশিরভাগ দিন কোনও না কোনও কারণে তাঁকে বাতিল করে দেওয়া হয়। যে কারণই হোক না কেন, শুটিং বা স্লট থেকে বাদ দিতে কেউ একবার দ্বিধা পর্যন্ত করেন না।


 



তাঁর কথায়, অনেক সময় তিনি বিলের টাকা মেটাতে পারেন না বলে তাঁকে বাদ দেওয়া হয়, আবার কখনও তিনি ফিট নন বলেও অনেক সময় মুখের উপর জানিয়ে দেওয়া হয়। সবকিছু মিলিয়ে, অভিনয়ে জগতে এসেও সব সময় তাঁকে লড়াই করতে হচ্ছে। অথচ, ভগ-এর অফিস থেকে কখনও সুহানাকে জানানো হয়নি যে তিনি ফিট নন। শাহরুখ খানের মেয়ে বলেই তাঁকে বেছে নেওয়া হয়েছে ম্যাগাজিনের কভার পেজের জন্য।


আরও পড়ুন : ঐশ্বর্যকে আক্রমণ, কী করলেন রাই দেখুন


ভূমিকা আরও বলেন, এসব বলার জন্য কেউ মনে করবেন না, সুহানা খান কিংবা শাহরুখ খানের বিরুদ্ধে কোনও কথা তিনি বলছেন। একজন স্ট্রাগলিং করা অভিনেত্রী কেন বার বার বাদ পড়ে যান আর শাহরুখ-কন্যা হওয়ায় কেউ কেন সব সময় এগিয়ে থাকেন, সেই প্রশ্নই তুলেছেন ভূমিকা। শুধু তাই নয়, মশলাদার খবর না করে, বিষয়টিকে যেন মানবিকতার সঙ্গে দেখা হয়, সেই আবেদনও করেছেন ভূমিকা।