নিজস্ব প্রতিবেদন: গত মে মাসেই সাতপাকে বাঁধা পড়েছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি। দক্ষিণ ২৪ পরগনার বাওয়ালি রাজবাড়িতে ধূমধাম করে বিয়ের পর নিউ ইয়র্কে ঘটা করে মধুচন্দ্রিমাও সেরেছেন রাজ-শুভশ্রী।  বিয়ে থেকে শুরু করে মধুচন্দ্রিমা সব ছবিই, সব আপডেটই সোশ্যাল সাইটে ভক্তদের দিয়েছেন শুভশ্রী। এবার নিজের টুইটার হ্যান্ডেলে ভক্তদের জন্য শুভশ্রীর নতুন কী খবর দিয়েছেন জানেন? শুভশ্রী জানিয়েছেন নতুন কিছু আসছে, আপাতত সে পথেই রয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কী খবরটা শুনে চমকে উঠেছেন তো? ভাবছেন রাজ-শুভশ্রীর জীবনে তবে কি কোনও সুখবর আসতে চলেছে? হ্যাঁ সুখবর তো বটেই, তবে আপনারা যেটা ভাবছেন, তেমনটা কিন্তু নয়। শোনা যাচ্ছে বিয়ের পর ফের কাজে ফিরছেন শুভশ্রী। নতুন কোনও প্রজেক্ট আসতে চলেছে। টুইটারে যে পোস্টটা শুভশ্রী দিয়েছেন তাতে দেখা যাচ্ছে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির বেশকিছু কলাকুশলীদের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন শুভশ্রী। ক্যাপশানে লিখেছেন, নতুন কিছু আসছে। ''সেটা কী, গেস করুন তো?''


আরও পড়ুন-দিলদরিয়া আরিয়ান, বাবার মতোই ভিক্ষুকের পাশে দাঁড়ালেন শাহরুখ পুত্র



প্রসঙ্গত বিয়ের পর রাজ চক্রবর্তী আগেই কাজে ফিরেছেন, 'অ্যাডভেঞ্চার জোজো' নামে একটি ছবি শ্যুটিং ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন রাজ চক্রবর্তী। তবে হ্যাঁ, শুভশ্রী কিন্তু আপাতত ছুটিতেই ছিলেন। নতুন বিবাহিত জীবন উপভোগ করছিলেন, তবে ফের কাজে ফিরছেন তিনি। তবে কোন ছবির হাত ধরে ফের অভিনয় জগতে তিনি ফিরছেন, আর তাতে তাঁর নায়ক ওপরিচালকই বা কে এটা অবশ্য এখনও রহস্যই রেখেছেন শুভশ্রী।


কিছুদিন আগেই আরবানা-তে নিজের ফ্ল্যাটে ব্যস্ত রাজ চক্রবর্তীর একটি মজার ভিডিও পোস্ট করেছিলেন শুভশ্রী। শুধু তাই নয় মাঝে মধ্যেই সোশ্যাল সাইটে নানান ধরনের ছবি, ভিডি পোস্ট করতে থাকেন শুভশ্রী।


আরও পড়ুন-বোনের জন্মদিনে টেবিলে উঠে নাচতে শুরু করলেন রণবীর! আর দীপিকা?





আরও পড়ুন-রানিকে নিয়েই ফের একসঙ্গে 'করণ-অর্জুন'