বোনের জন্মদিনে টেবিলে উঠে নাচতে শুরু করলেন রণবীর! আর দীপিকা?

বোনের জন্মদিন পার্টি মাতিয়ে রাখার জন্য রণবীর একাই যথেষ্ঠ, সেটা বেশ বোঝা গেল...

Updated By: Aug 6, 2018, 01:46 PM IST
বোনের জন্মদিনে টেবিলে উঠে নাচতে শুরু করলেন রণবীর! আর দীপিকা?

নিজস্ব প্রতিবেদন: রবিবার ছিল রণবীর সিংয়ের বোন ঋতিকা সিং ভবানীর জন্মদিন। আর বোনের জন্মদিন রণবীর সেলিব্রেট করবেন না, তা কি কখনও হয়? রবিবার ঘটা করে বোনের জন্মদিন সেলিব্রেট করলেন রণবীর। আর ঋতিকা সিংয়ের জন্মদিন পার্টিতে হাজির ছিলেন রণবীরের প্রেমিকা দীপিকা পাড়ুকোনও। বোনের জন্মদিন পার্টি মাতিয়ে রাখার জন্য রণবীর একাই যথেষ্ঠ।

রণবীরের বোন ঋতিকা সিংয়ের বার্থ ডে পার্টির বেশকিছু ভিডিও সোশ্যাল সাইটে পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়। যেখানে দেখা যাচ্ছে উপস্থিত সকলেই পার্টিতে মাতোয়ারা। যেখানে রণবীরকে দেখা যাচ্ছে ভারী গলায় গলায় গান গাইতে। কখনও বা তিনি টেবিলের উপর উঠে পড়ে নাচতে শুরু করে দিলেন। কখনও বা আদরের বোনকে জড়িয়ে ধরতে দেখা গেল রণবীরকে। পুরো পার্টিই মজে থাকল রণবীরের পাগলামোয়। বেচারি দীপিকা একাই এক পাশে দাঁড়িয়ে দাঁড়িয়ে সকলের সঙ্গে গলা মেলাতে থাকলেন। পুরো বিষয়টি মোবাইলে ভিডিও করতে দেখা গেল রণবীরের বোন ঋতিকাকে।

আরও পড়ুন-ছেলের কলেজেই ভর্তি হয়ে গেলেন কাজল! তারপর?

 

 

 

 

 

এদিনের পার্টিতে রণবীর ও দীপিকাকে ম্যাচিং করে পোশাক পরতে দেখা গেল। রণবীর যেখানে সাদা টি-শার্ট পরেছিলেন, সেখানে দীপিকার পরনে ছিল সাদা শার্ট, ও চোখে লেমন রঙের সানগ্লাস। শোনা যাচ্ছা আগামী ১০ নভেম্বর সিং বাড়ির পাকাপাকি ভাবে সিং বাড়ির বৌ হতে চলেছেন দীপিকা। ইতালির লেক কোমোতে বিয়ের অনুষ্ঠান হচ্ছে বলেও খবর। যদিও বিয়ে নিয়ে রণবীর বা দীপিকার তরফে কিছু জানানো যায়নি। বোঝাই যাচ্ছে বিরাট-অনুষ্কার মতোই পুরো বিষয়টিই গোপনে সারতে চাইছেন দীপিকা-রণবীরও।  আর বিয়ের আগে রণবীরের পরিবারের সঙ্গে বেশ ভালোই ভাব জমিয়ে ফেলেছেন দিপ্পি। হাজার হোক সিং বাড়ির হবু বৌমা হতে চলেছেন বলে কথা!

আরও পড়ুন-আরও কাছাকাছি নিক-প্রিয়াঙ্কা, ভাইরাল নাইট ক্লাবের ভিডিও...

 

শোনা যাচ্ছে বিয়ের জন্যই নাকি দীপিকা কোনও ছবিতে এখনও সইও করছেন না। তবে রণবীর কিন্তু দু-দুটো ছবির কাজ শেষ করেছেন। জোয়া আখতারের 'গলি বয়'-এর শ্যুটিং শেষ করে সিম্বার শ্যুটিংয়ে ব্যস্ত রণবীর। শ্যুটিংয়ের মাঝে অবশ্য হবু স্ত্রী দীপিকাকে নিয়ে অরল্যান্ডোতেও ঘুরে এসেছেন। 

আরও পড়ুন-একদিকে শ্যুটিং, অন্যদিকে সহজ কীভাবে সময় কাটে প্রিয়াঙ্কার? দেখুন...

.