জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় আলোচনায় থাকেন রাজ-শুভশ্রী(Raj-Subhashree)র ছেলে ছোট্ট ইউভান (Yuvaan)। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছেলের ভিডিয়ো এবং ছবি পোস্ট করেন শুভশ্রী। আর তা নিয়েই মেতে থাকেন রাজ-শুভশ্রীর অনুরাগীরা। থুড়ি, শুধু রাজ-শুভশ্রী নয় এখন সোশ্যাল মিডিয়ায় ইউভানের অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি, ছেলের নতুন ভিডিয়ো পোস্ট করেছেন শুভশ্রী। যেখানে দেখা যাচ্ছে পোষ্যের সঙ্গে খেলায় মজে রয়েছে ছোট্ট ইউভান। কুকুরটির সঙ্গে নিজের মতো করে কথা বলতে ব্যস্ত সে। দেখেই বোঝা যাচ্ছে, নতুন বন্ধুকে পেয়ে সে বেজায় খুশি। ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে শুভশ্রীর গলা, আর তাতেই স্পষ্ট ভিডিয়োটি তিনিই করেছেন। ইউভানের এই ভিডিয়োটির মাধ্যমে সকলকে সুপ্রভাত জানিয়েছেন অভিনেত্রী।


আরও পড়ুন-কোনও মেয়ে হলে এতক্ষণে ছিঃ ছিঃ পড়ে যেত, রণবীরে মুখ খুললেন মিমি



শুভশ্রীর এই পোস্টের নিজে কমেন্ট বন্যা বয়ে গিয়েছে। কমেন্ট করেছেন বাংলাদেশের অভিনেত্রী, সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা, অভিনেত্রী দেবলীনা কুমার সহ আরও অনেকেই।


আরও পড়ুন-নিরাবরণ! ক্যামেরার সামনে নগ্ন হওয়া কী এমন ব্যাপার, বলছেন রণবীর



কিছুদিন আগেই বাবা-মায়ের সঙ্গে আমেরিকা এবং জামাইকা ঘুরে ফিরেছে ছোট্ট ইউভান। জামাইকা থেকেও অনুরাগীদের জন্য ছেলের ভিডিয়ো শেয়ার করেছেন শুভশ্রী। মাঝে জামাইকার এক রেস্তোরাঁয় ছোট্ট এক বান্ধবীর ঠোঁটে ইউভানের চুমু খাওয়ার ভিডিয়ো ভাইরাল হয়েছিল। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)