নিজস্ব প্রতিবেদন : অগ্নিদেব চট্টোপাধ্যায়ের (Agnidev Chatterjee) সঙ্গে বিবাহিত জীবনের ১১ বছর পার করে ফেললেন সুদীপা (Sudipa Chatterjee)। ৯ জুলাই, শুক্রবার ছিল সুদীপা-অগ্নিদেবের ১১তম বিবাহবার্ষিকী। আর সেই উপলক্ষ্য়েই সুদীপা-অগ্নিদেবের বাড়ির বৈঠকখানা হয়ে উঠেছিল কাবাবগলি। নিজের হাতে আমন্ত্রিতদের জন্য কাকোরি কাবাব বানালেন সুদীপা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 রান্নাবান্না বরাবরই সুদীপার (Sudipa Chatterjee) বড় পছন্দের। বিবাহবার্ষিকীতে অতিথিদের জন্য তাই কাবাব বানানোর দায়িত্ব নিজেই নিয়েছিলেন সুদীপা। সেই ভিডিয়ো উঠে এসেছে অভিনেত্রী, সঞ্চালিকার ইনস্টাগ্রামের পাতায়। ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে বাজতে শোনা গেল অ্যারাবিক মিউজিক। আর ঘরোয়া পোশাকে কাবাব সেঁকতে দেখা গেল সুদীপাকে। ভিডিয়োর ক্যাপশানে সুদীপা (Sudipa Chatterjee) লিখেছেন, ''আমাদের বসার ঘরটি আজ কাবাব গলিতে পরিণত হয়েছে ... অতিথিদের জন্য ভাল খাবার পরিবেশনের থেকে আনন্দ আর কীই বা হতে পারে...''


আরও পড়ুন-মাথায় হেলমেট,হাতে ব্যাট, 'X=প্রেম'-র শ্যুটিংয়ের ফাঁকে অন্য মেজাজে Srijit




২০১০ সালের ৯ জুলাই অগ্নিদেব চট্টোপাধ্যায়ের (Agnidev Chatterjee) বালিগঞ্জের বাড়িতে ঘরোয়াভাবেই হয়েছিল বিয়ের অনুষ্ঠান। হাজির ছিলেন দুই পরিবারের সদস্যরা। আনুষ্ঠানিক বিয়ের ৭ বছর পর আইনি বিয়ে সেরেছিলেন সুদীপা ও অগ্নিদেব। প্রথম মধুচন্দ্রিমায় সুদীপা ও অগ্নিদেব চট্টোপাধ্যায় গিয়েছিলেন মানালিতে। আইনি বিয়ের পর তাঁরা দ্বিতীয় মধুচন্দ্রিমা সারতে পাড়ি দিয়েছিলেন ইউরোপে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)