জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার ছিল পরিচালক ও প্রযোজক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের(Agnidev Chatterjee) বাইপাস সার্জারি। হৃদয়ের অবস্থা ভালো না হওয়ায় তাড়াতাড়িই তাঁর অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন চিকিৎসকেরা। রবিবারই তাঁর জন্য প্রার্থনা করার আর্জি করেছিলেন অগ্নিদেবের স্ত্রী সুদীপা চট্টোপাধ্যায়(Sudipa Chatterjee) । সোমবার অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সার্জারির পরেই তাঁর শারীরিক অবস্থার আপডেট দিলেন সুদীপা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সুদীপা সোশ্যাল মিডিয়ায় জানান, ‘অগ্নিদেবের সার্জারি ভালোভাবেই সম্পন্ন হয়েছে। এখন তিনি স্থিতিশীল। আপনাদের ভালোবাসা ও সাপোর্টের জন্য ধন্যবাদ।’ রবিবারই সুদীপা চট্টোপাধ্যায় জানিয়েছেন ডাক্তার আর অপেক্ষা করতে চাননি বলেই পুজো কাটতেই তড়িঘড়ি অগ্নিদেবকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। সোমবার ৪-৫ ঘণ্টার ওটি হয় অগ্নিদেবের।


আরও পড়ুন- Actress Suicide Case: ফের আত্মহত্যা ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীর, ফ্ল্যাট থেকে উদ্ধার দেহ...


প্রত্যেক বছরের মতো এবারও সুদীপা ও অগ্নিদেবের বালিগঞ্জের বাড়িতে দুর্গাপুজোর আয়োজন করা হয়। তাঁদের গোটা পরিবারের পাশাপাশি টলিউডের অনেক তারকাকেই তাঁদের পুজোয় উপস্থিত থাকতে দেখা যায়। তবে পুজোর মধ্যেও তাঁদের পরিবারে আসে খারাপ খবর। অষ্টমীর দিন সুদীপা-অগ্নিদেবের প্রিয় পোষ্য বাঁটুলের মৃত্যু হয়। সেসময়ও ফেসবুকে পোস্ট করে নিজেদের মন খারাপের কথা জানিয়েছিলেন সুদীপা। পাশাপাশি তিনি আরও জানান যে প্রিয় পোষ্যের মৃত্যুর কারণে তাঁদের মন খারাপ।



শুধু তাই নয়, কিছুদিন আগেই হাসপাতাল থেকে ফিরেছেন সুদীপার মা। সবমিলিয়ে একের পর এক অসুস্থতা ও দুঃসংবাদে সুদীপার ব্যক্তিগত জীবনে রীতিমতো ঝড় নেমে এসেছে। সুদীপার কথায়, ‘‘আমি কিছু বুঝতে পারছি না, কেন এত কিছু হচ্ছে একসঙ্গে। আমার কোনও অনুভূতিই কাজ করছে না। এখন শুধু সকলকে বলছি, অগ্নির জন্য প্রার্থনা করুন।’’ নবমীর দিন থেকেই শরীর খুব খারাপ অগ্নিদেবের। সেদিন তাঁর কুকুরকে হারান তিনি। লক্ষ্মীপুজোর দিন নাকি অগ্নিদেব এতই অসুস্থ ছিলেন যে ছাদে উঠে ঠাকুর দেখতেও যেতে পারেননি।


আরও পড়ুন- Malaika Arora: জন্মদিনেই বিমান থেকে ঝাঁপ মালাইকার, ভাইরাল ভিডিয়ো...


সম্প্রতি পোষ্যকে হারিয়ে সঞ্চালিকা জানিয়েছিলেন, বাঁটুলের মৃত্যুতে ভীষণই কষ্ট পেয়েছেন অগ্নিদেব। কারণ বাঁটুলকে তিনি ভীষণই ভালোবাসতেন। সেই সময়ে সুদীপা তাঁর স্বামী অগ্নিদেবের অসুস্থতার কথাও জানিয়েছিলেন। বলেছিলেন, ‘অগ্নিদেব, এমনিতেই অসুস্থ, বাইপাস সার্জারি হবে। তার পুজোর মধ্যে এমন একটা ঘটনা ঘটেছিল।’ তাই নিয়ম অনুযায়ী পুজো হলেও মন ভালো ছিল না সুদীপার। মনের শক্তি বজায় রাখার জন্য অনেকেই সুদীপা ও অগ্নিদেবের জন্য প্রার্থনা করেছেন। তাঁদের জন্য সুদীপা নেটপাড়াতেই জানালেন সার্জারির পরে স্থিতিশীল অগ্নিদেব।