নিজস্ব প্রতিবেদন : নতুন ছবি শেয়ার করলেন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। যেখানে দুই ছেলে আকাশ এবং আদিদেবকে নিয়ে ছবি শেয়ার করতে দেখা যায় সুদীপাকে, আবার কোথাও অগ্নিদেব, আদিদেব এবং আকাশের সঙ্গে একফ্রেমে ছবি শেয়ার করেন 'রান্নাঘরের রানি'। কোথাও তাঁকে ক্যাপশন দিতে দেখা যায়, 'আমার তারা, আমার চাঁদ' বলে। আবার কোথাও 'তোমরাই আমার পৃথিবী' বলে ক্যাপশন জুড়ে দিতে দেখা যায় সুদীপা চট্টোপাধ্যায়কে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন...




সুদীপার সঙ্গে তাঁর পরিবার অর্থাত স্বামী এবং দুই ছেলের একসঙ্গে ছবি দেখে অনুরাগীরা খুশি হয়ে যান। পরিবারের সঙ্গে সুদীপা যখন ছবি শেয়ার করেন, তখন তাঁকে ইক্কতে সাজতে দেখা যায়। সবুজ, হলুদ এবং রানি রঙের শাড়ির সঙ্গে ভারী সোনার গয়নায় সাজেন সুদীপা। বিয়ে বাড়ির পোশাকেই পরিবারের সঙ্গে একফ্রেমে হাজির হন সুদীপা চট্টোপাধ্যায়।


আরও পড়ুুন: Atrangi Re: মুঘল সম্রাট শাহজাহান সাজলেন Akshay Kumar, ভাইরাল ভিডিয়ো


এদিকে সম্প্রতি আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে বিজ্ঞাপনের শ্যুট করতে দেখা যায় সুদীপাকে। যে ছবিও সুদীপা নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন। আবীরের পাতে হলুদ রঙের পোলাও এবং মাটন সাজিয়ে ছবি শেয়ার করেন অগ্নিদেব চট্টোপাধ্যায়ের স্ত্রী।


আরও পড়ুুন: পাতে হলুদ পোলাও, Abir-কে রেঁধে খাওয়ালেন Sudipa Chatterjee


অন্যদিকে সুদীপার সঙ্গে বিজ্ঞাপানের শ্যুট, একটি রিয়্যালিটি শোয়ের শ্যুটিংয়ের মাঝেই আচমকা করোনায় আক্রান্ত হন আবীর চট্টোপাধ্যায়(Abir Chatterjee)। নিজের সোশ্যাল হ্যান্ডেলে কোভিড পজিটিভ হওয়ার কথা জানান আবীর। শ্যুটিংয়ের সময় নির্দিষ্ট নিয়ম, সুরক্ষাবিধি মেনেও শেষ পর্যন্ত করোনা তাঁর উপর থাবা বসাল বলেই জানান টলিউডের (Tollywood) এই প্রথম সারির অভিনেতা।


যদিও কোভিড আক্রান্ত হওয়ার পরও তিনি সুস্থ রয়েছেন, ফিট রয়েছেন বলে ভক্তদের আশ্বস্ত করেন অভিনেতা।