Atrangi Re: মুঘল সম্রাট শাহজাহান সাজলেন Akshay Kumar, ভাইরাল ভিডিয়ো

জোর জল্পনা শুরু হয়েছে আক্কির ভক্তদের মধ্যে 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 21, 2020, 02:23 PM IST
Atrangi Re: মুঘল সম্রাট শাহজাহান সাজলেন Akshay Kumar, ভাইরাল ভিডিয়ো
শাহজাহানের লুকে অক্ষয় কুমার

নিজস্ব প্রতিবেদন : আতরঙ্গি রে-র শ্যুটিং শুরু করেছেন অক্ষয় কুমার। এই সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গে রয়েছেন সারা আলি খান (Sara Ali Khan) এবং ধনুষ। অক্ষয় যখন আতরঙ্গি রে-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত, সেই সময় প্রকাশ্যে এল অভিনেতার শাহজাহানের লুক।

সারা আলি খানে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অক্ষয়ের শাহজাহানের লুক শেয়ার করেন। যা সামনে আসতেই ভাইরাল হয়ে যায়। সারার পাশাপাশি অক্ষয় নিজেও একটি ভিডিয়ো শেয়ার করেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। যেখানে মুগল সম্রাট শাহজাহানের পোশাক পরে হাতে গোলাপ নিয়ে ভিডিয়ো শ্যুট করতে দেখা যায় বলিউডের এই খিলাড়ি অভিনেতাকে (Akshay Kumar)।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

মুঘল সম্রাট শাহজানের লুকে অক্ষয়ের এই ছবি প্রকাশ্যে আসতেই তাঁর অনুরাগীদের মধ্যে জোর জল্পনা শুরু হয়ে যায়। শাহজান সেজে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অক্ষয় যে ছবি প্রকাশ করেন, তার নীচে ক্যাপশন হিসেবে 'ওয়াহ তাজ'-ও জুড়ে দেন অক্ষয়। যা দেখে খুশি হয়ে যান তাঁর ভক্তকূল।

আরও পড়ুন  :  মুখ ভর্তি পাকা দাড়ি, বাগদান সারলেন Priyanka-র প্রাক্তন Harman Baweja

পরিচালক আনন্দ এল রাইয়ের সিনেমা আতরঙ্গি রে-এর শ্যুটিং শুরু হয় চলতি বছরের প্রথম দিকে। এই সিনেমায় অক্ষয়ের সহ-অভিনেত্রী প্রথম এই লুক প্রকাশ্যে আনেন। আতরঙ্গি রে-এর শ্যুটিং করতে করতেই মাদক মামলায় নাম জড়িয়ে পড়ে সারা আলি খান। যদিও মাদক মামলায় নামজড়ানোর পরও চুপচাপ শ্যুটিং সেরে ফেলেন সারা। পাশাপাশি এই সিনেমায় অক্ষয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে, তাঁর অভূতপূর্ব অনুভূতি হচ্ছে বলেও জানান সইফ-কন্যা।

আরও পড়ুন  : মৌলানা সাঈদের সঙ্গে কীভাবে বিয়ে, প্রকাশ্যে আনলেন Sana Khan

যদিও আতরঙ্গি রে-তে অক্ষয়ের মত পঞ্চাশোর্দ্ধ একজন অভিনেতার সঙ্গে সারা আলি খান কীভাবে অভিনয় করছেন, তা নিয়ে অনেকেই বিভিন্ন ধনের মন্তব্য করতে শুরু করেন। যদিও সমালোচনার মুখে পড়ে এ বিষয়ে  পালটা কোনও মন্তব্য করেননি আক্কি।

.