Aindrila Sharma | Sudipa Chatterjee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফাইট ঐন্দ্রিলা ফাইট, এখন টলিউডের তারকা থেকে শুরু করে দর্শক সবার একটাই প্রার্থনা। ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে মঙ্গলবার থেকে ভেন্টিলেশনে রয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। কেটে গেছে ৭২ ঘণ্টার বেশি সময়, তবে এখনও জ্ঞান ফেরেনি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। এখনও আচ্ছন্ন অবস্থায় আছেন তিনি। হাসপাতাল সূত্রের খবর, তিনি এখনও ভেন্টিলেশনে রয়েছেন। তবে চিকিৎসকেরা ধীরে ধীরে ভেন্টিলেশন থেকে তাঁকে বের করে আনার চেষ্টা করছেন। শুক্রবার সেই উদ্দেশ্য নিয়েই ট্র্যাকিওস্টমি করা হয়েছে নায়িকার। অনেক তারকাই ঐন্দ্রিলাকে নিয়ে তাঁদের চিন্তার কথা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই তালিকায় নয়া নাম সুদীপা চট্টোপাধ্যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Alia Bhatt-Ranbir Kapoor: মা হলেন আলিয়া ভাট, হাসপাতালে রণবীর সহ কাপুর পরিবার


সুদীপা লেখেন, ‘আদরের ঐন্দ্রিলা, কোনোদিন চিঠি লিখতে হবে ভাবিনি।একটা কথা তোমাকে কখনো বলা হয়নি- তোমাকে বড্ড ভালোবাসি। কখন যে তুমি মনের এতটা জুড়ে হয়ে গেলে- জানতেই পারিনি।কিন্তু,আজ একটা কথা না জানালে- খুব ভুল হবে। তুমি নিজে জানো- ঈশ্বর কেন বারবার তোমাকেই এত কঠিন পরীক্ষার মুখোমুখি রেখেও,জিতিয়ে দিচ্ছেন? কারন,তুমি সবার সামনে একটা দৃষ্টান্ত তৈরী করতে পারবে। হ্যাঁ,তুমিই পারবে। সবাই পারেনা। সবাই ঐন্দ্রিলা শর্মা হতে পারেনা।তোমাকে পারতেই হবে। নইলে,এতগুলো মন- যাঁরা সারাদিন তোমার ফিরে আসার জন্য সারাদিন প্রার্থনা করছেন, কিংবা ওই হাসপাতালের সবাই- যাঁরা তোমাকে ফিরিয়ে আনার জন্য,নিরলস পরিশ্রম করছেন-তাঁদের সবার এত এফর্ট, সব ব্যর্থ হয়ে যাবে। সারা কলকাতা প্রার্থনা করছে তোমার জন্য, ঐন্দ্রিলা…সব্যসাচীর মতো একজন বন্ধু- তোমার জন্য অপেক্ষা করছেন। বৌদি(তোমার মা) তোমার বকুনি শুনবেন বলে,অপেক্ষা করছেন। তোমার পরিবার, তোমার ফ্যানস, তোমার বন্ধুরা-সবাই অপেক্ষা করছে তোমার জন্য…শ্যুটিং ফ্লোর তোমার মিষ্টি হাসি- ক্যামেরাবন্দি করবে বলে,অপেক্ষা করছে।এত অপেক্ষা কখনও মিথ্যে হতে পারেনা।তুমি আসবে।অনেক আদর রইলো,আমার সোনা বোনটার জন্য, ইতি- সুদীপাদি।’ 


আরও পড়ুন- Alia Bhatt| Ranbir Kapoor: ‘আমাদের জীবনের শ্রেষ্ঠ সংবাদ’, মা হওয়ার পর প্রথম পোস্ট আলিয়ার



সুদীপার পোস্টের কমেন্টে এক নেটিজেন লেখেন, ‘সত্যি তাই এটাই সবার মনের কথা। মা সারদা মা ঐন্দ্রিলাকে তার মায়ের কাছে ফিরিয়ে দাও।‘ অন্য এক ব্যক্তি লেখেন, ‘শুধু কলকাতা নয় বাংলাদেশ থেকেও প্রার্থনা করি তাড়াতাড়ি সুস্থ হয় ওঠো’। আরেক নেটিজেন লেখেন, ‘খুব ভালো লিখেছ দিদি আমরা ও সকলেই ভগবানের নিকট প্রার্থনা করছি ঐন্দ্রিলা যেন খুব তাড়াতাড়ি আমাদের সকলের মাঝে সুস্থ হয়ে ফিরে আসে ঐন্দ্রিলার জন্য অনেক অনেক ভালোবাসা ও শুভকামনা রইল’।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)