নিজস্ব প্রতিবেদন-করোনা আবহে আগে থেকেই বিধি নিষেধ জারি ছিল রাজ্যে। এরই মাঝে ইয়াস এসে ধ্বংসলীলা চালিয়েছে। বিধ্বস্ত রাজ্যের মানুষ। সর্বহারা মানুষদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বিশিষ্টরা। সুদীপ্তা চক্রবর্তীও এগিয়ে এলেন এই সমস্ত মানুষের পাশে দাঁড়াতে। নিজের অ্যাক্টিং একাডেমির সকলকে নিয়ে এবার সেই সব বিপর্যস্ত এলাকায় ত্রাণ পৌঁছবেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:রণবীর, অজয়, সইফ, আয়ুষ্মান, OCD-তে আক্রান্ত বলিউডের এই তারকারা


রস্ট্রাম থিয়েটার প্ল্যাটফর্ম আর সাঁঝবাতি বুটিকের পক্ষ থেকে ইয়াস কবলিত এলাকায় ত্রাণ পৌঁছনোর পরিকল্পনা রয়েছে এই সপ্তাহের শেষে। প্রাথিমকভাবে নদীতীরে অবস্থিত গ্রাম গুলিতে ত্রাণ ইতিমধ্যেই পৌঁছেছে। কিন্তু দূরে একাধিক দ্বীপ রয়েছে যেখানকার রাস্তার অবস্থা খুবই খরাপ, তাই জলপথে সেই সব এলাকা পৌঁছনোর প্রচেষ্টা রয়েছে তাঁদের। সেই জায়গাগুলোয় আপাতত তাঁদের যা প্রয়োজন অর্থাৎ ত্রিপল, শুকনো খাবার যেমন চিঁড়ে, মুড়ি, কেক, বিস্কুট, পানীয় জল, জিওলিন, ডাইরিয়া ও জ্বরের ওষুধ, সাবান পৌঁছে দেবেন তাঁরা।



সুদীপ্তার মতে- 'এই মুহুর্তে ইয়াসে বিপর্যস্ত বহু এলাকা। আশ্রয় হারা বহু মানুষ, অনেকের কাছে দৈনিক ব্যবহার্য জিনিস টুকুও নেই, অত্যন্ত কঠিন পরিস্থিতিতে দিন কাটাচ্ছেন তাঁরা। মূলত দয়াপুর, সাতজেলিয়া, আমতলি, গোসাবা ব্লক, টিপলিঘেরিয়া বাজার, সাতজেলিয়া, লাক্সবাগান-পরশমণি, সাতজেলিয়া, শান্তিগাছি, সাতজেলিয়া, আমলামেথি, বালি আইল্যান্ড, চরঘেরি, সাতজেলিয়া, রাঙাবেড়িয়া এই সমস্ত জায়গার প্রত্যন্ত অংশে পৌঁছে গিয়ে  প্রয়োজনীয় সামগ্রী তুলে দেব আমরা। আমরা প্রাথমিক ভাবে ২০০টি পরিবারকে সাহায্য করার কথা ভেবেছি। তাঁদের পাশে দাড়ানো অত্যন্ত প্রয়োজন।' আগ্রহী সকলকে সাহায্য় করার অনুরোধও করেন সুদীপ্তা চক্রবর্তী।