নিজস্ব প্রতিবেদন : বলিউডে স্বজন-পোষণ বিতর্ক মাঝে মধ্যেই মাথাচাড়া দিয়ে ওঠে। আর এবার সেই বিতর্কেই নয়া সংযোজন সুহানা খান। বিশেষ করে সুহানার 'ভগ ইন্ডিয়া'র মতো খ্যাতনামা ম্যাগজিনের কভার ফটোশ্যুট নিয়ে নতুন করে বিতর্ক দানা বেঁধেছে। এমনকি এই ফটোশ্যুটের জন্য সোশ্যাল সাইটেও ঠাট্টা পাত্রী হয়ে উঠেছেন শাহরুখ কন্যা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

একদিকে মেয়ের 'ভগ ইন্ডায়া'র কভার ফটোশ্যুট নিয়ে যখন শাহরুখ উচ্ছ্বাসিত, ঠিক তখনই তাঁর বিরুদ্ধে তোপ দাগেন নবাগতা এক অভিনেত্রী। ভূমিকা ছেদ্দা নামে ওই অভিনেত্রী টুইটারে শাহরুখ কন্যাকে একহাত নিয়ে বলেন, বলিউডে অনেক স্ট্রাগলিং অভিনেত্রী আছেন, যাঁরা যোগ্যতা থাকা সত্ত্বেও অনেক সুযোগই পান না। অথচ শুধুমাত্র শাহরুখের মেয়ে হওয়ার জন্যই যোগ্যাতা না থাকা সত্ত্বেও কেরিয়ারের প্রথমেই এতো বড় সুযোগ পেয়েছেন সুহানা।


আরও পড়ুন- মিমি এক্কেবারেই 'ইরা'র মত নন, সাফ জানালেন অভিনেত্রী, কে এই ইরা?




আর ভূমিকা ছেদ্দার এই মন্তব্যের পরেই সোশ্যাল সাইটে অনেকেই সুহানাকে ট্রোল করতে শুরু করেন। ফটোশ্যুট করে রাতারাতি হাসির খোরাক হয়ে ওঠেন সুহানা। শাহরুখ কন্যাকে কেরিয়ার করতে বিন্দুমাত্র কষ্ট করতে হচ্ছে না সেবিষয়ে খোঁচা মেরে একজন লিখেছেন 'শাহরুখ কন্য়কে যে স্ট্রাগল করতে হচ্ছে, তার নাম হল 'সুহানা সফর' (সুন্দর পথ / মসৃণ পথ)।'


আরও পড়ুন-আরও পড়ুন- রাজকে ভুলে এবার নতুন প্রেমিক খুঁজছেন মিমি?



সুহানার পাশাপাশি অনেকে আবার টেনে এনেছেন সইফ-করিনা পুত্র তৈমুর আলি খানকেও। সুহানাকে নিয়ে ভাইরাল হয়েছে আরও বেশকিছু হাসিঠাট্টা।









তবে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হওয়া নিয়ে মুখ খুলেছেন শাহরুখ কন্যা সুহানা। ভোগ ইন্ডিয়াকে সুহানা বলেন, '' বড়িতে তো সব ঠিকঠাকই থাকে। আসল লড়াইটা বাইরে। অনেকেই মনে করেন তাঁরা সকলেরই বিচার করতে পারে। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায়। এটা মেনে নেওয়া ভীষণ কঠিন। '' পাশাপাশি সুহানা তাঁর ব্যক্তিগত বিকিনি পরা ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া নিয়েও ক্ষোভ প্রকাশ করেন শাহরুখ কন্যা। তাঁর কথায়, অনেকেই নানান কথা বলেন, এমনকি যাঁরা আমায় চেনেন না, তাঁরাও যখন সমালোচনা করেন, তখন কোথাও গিয়ে আত্মবিশ্বাসে আঘাত করে। পাশাপাশি সুহানা আরও বলেন, '' আমি নিজেরে সব সময় বোঝানোর চেষ্টা করি সমালোচকরা সমালোচনা করবেই, এতে ভেঙে পড়লে চলবে না। আরও অনেক মানুষ আমার থেকে আরও বেশি সমস্যার মধ্য দিয়ে যায়।''





আরও পড়ুন-আরও পড়ুন- ক্যান্সার আক্রান্ত শিশুদের জন্য এটাই করলেন কিং খান