নিজস্ব প্রতিবেদন: অবশেষে অভিনয় জগতে পা রেখেই ফেললেন সুহানা খান। ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন ছবির শ্যুটিং। খবরটা মিলল সুহানার ফ্যান পেজের মাধ্যমে। শাহরুখ কন্যা সুহানার ফ্যান ক্লাবের তরফে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে সুহানার একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে গাড়িতে বসে অবাক হয়ে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন সুহানা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে সুহানা এটা কোনও বলিউডের ছবি শ্যুট করছেন না। জানা যাচ্ছে এটা একটা শর্ট ফিল্মের শ্যুটিং। যেটি কিনা তাঁর স্কুলেই সুহানার কোনও বন্ধু বানাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ছবির ক্যাপশন থেকেই জানা যাচ্ছে এই তথ্য।


আরও পড়ুন-সাইন্স ফিকশনের উপর ছবি বানাচ্ছেন পরমব্রত, সঙ্গী কোয়েল



প্রসঙ্গত এর আগে লন্ডনে তাঁর কলেজেই 'রোমিও-জুলিয়েট' নাটকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সুহানা। যে কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন শাহরুখ নিজেই। শোনা যাচ্ছে বলিউডেও খুব তাড়াতাড়ি অভিষেক হতে চলেছে শাহরুখ কন্যার। প্রসঙ্গত, এর আগে শাহরুখ বলেছিলেন সুহানা অভিনয়ে আগ্রহী। কিন্তু তাঁকে আগে পড়াশোনা শেষ করতে হবে। শাহরুখ বলেন, "আমি তাঁকে অনেকবার বলেছি তোমাকে আমার থেকে ৫ গুণ বেশি কাজ করতে হবে, তোমার পাওনাও হবে আমার থেকে ১০ গুণ কম, সফল হতে লাগবে অনেক ধৈর্য এবং অধ্যবসায়।" 


ইতিমধ্যেই ভগ ইন্ডিয়ার ম্যাগাজিনের কভার শ্যুটে দে সুহানাকে। গত বছরই ভগ ইন্ডিয়া ম্যাগাজিনের হয়ে ফটোশ্যুট করতে দেখা গিয়েছিল তাঁকে।        


আরও পড়ুন-'সাগরদ্বীপে যকের ধন'-এর সন্ধানে পরমব্রত-কোয়েল