নিজস্ব প্রতিবেদন : স্টার কিড-রা কে কখন কী করেন, তা বোঝা বেশ কঠিন। কখনও পাপারাত্জিকে দেখে দৌঁড়ে যাচ্ছেন সইফ-কন্যা সারা আলি খান, আবার কখনও পাপারাত্জিকে দেখে হাত নাড়াতে শুরু করে করিনা-পুত্র তৈমুর আলি খান। সবকিছু মিলিয়ে স্টার কিড-দের মুড বোঝা বেশ কঠিনই হয়ে ওঠে পাপারাত্জিদের। কিন্তু, এবার শাহরুখ কন্যা সুহানা খান কি করলেন জানেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : আলিয়াকে চুম্বন করতে ভাল লাগে, বলেই ফেললেন অর্জুন


সম্প্রতি অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে পোজ দিতে দেখা যায় সুহানা খান-কে। শ্বেতা বচ্চন নন্দার ছেলের সঙ্গে ছোট থেকেই বেশ ভাল সম্পর্ক শাহরুখ-কন্যার। ছোট থেকে একই স্কুলে পড়াশোনা থেকে শুরু করে, বিদেশে গিয়ে আবার একই জায়গায় পড়াশোনা, অগস্ত্য এবং সুহানা বরাবরই একে অপরের ভাল বন্ধু বলেও শোনা যায়। এমনকী, সুহানা এবং অগস্ত্যকে মাঝে মধ্যেই একসঙ্গে ছুটি কাটাতেও দেখা যায়। আর এবারেও সেই অগস্ত্য নন্দার সঙ্গেই দেখা গেল শাহরুখ-কন্যা সুহানাকে।


দেখুন সেই ছবি..


 



সম্প্রতি ভগ ম্যাগাজিনের জন্য ফটোশুট করেন সুহানা খান। যা নিয়ে উচ্ছ্বসিত হয়ে ওঠেন শাহরুখ খান। ভগ ম্যাগাজিনের শুটের পর সুহানা খানের দায়িত্ব আরও বেড়ে গেল বলেও মতব্য করেন কিং খান।


আরও পড়ুন :  নিকের জন্য সমস্ত অর্থ বিলিয়ে দিচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া! দেখুন ভিডিও


এদিকে শোনা যায়, ভগের শুটের পর থেকেই নাকি সুহানা খান-কে বলিউডে নিয়ে আসার চেষ্টা করছেন একাধিক পরিচালক। যার মধ্যে সঞ্জয় লীলা বনশালি, করণ জহরের মত একাধিক পরিচালক রয়েছেন। যদিও সুহানা খান কোন পরিচালকের হাত ধরে শেষ পর্যন্ত বলিউডে ডেবিউ করবেন, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। তবে জাহ্নবী কপুর এবং সারা আলি খানের মত শিগগিরই শাহরুখ-কন্যা সুহানাকেও দেখা যাবে রুপোলি পর্দায়।


আরও পড়ুন : সানি লিওনে মজলেন বিগ বসের ভজন গায়ক অনুপ জালোটা, দেখুন ভিডিও


প্রসঙ্গত করণ জহরের ‘ধড়ক’ দিয়ে বলিউডে ডেবিউ করেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর। অন্যদিকে অভিষেক কাপুরের ‘কেদারনাথ’ এবং পরিচালক রোহিত শেঠির হাত ধরে ‘সিম্বা’ দিয়ে বলিউডে আসতে চলেছেন সইফ-কন্যা সারা। শুধু তাই নয়, করণ জহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ পার্ট টু-এর হাত ধরে এবার বি টাউনে ডেবিউ করছেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডেও।