Sunny Leone, Naach Baby, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সানি লিওন, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে ‘নাম হি কাফি হে’। যতবার তিনি পর্দায় এসেছেন ততবারই পারদ চড়েছে উষ্ণতার। বলিউডে আইটেম ডান্সে অন্য মাত্রা যোগ করেছেন সানি। একাধিক ছবিতে তিনি নজর কেড়েছেন, তাঁর তালিকা বেশ দীর্ঘ। তবে বেশ কয়েকদিন পর ফের পর্দায় ফিরলেন তিনি, তবে বড়পর্দায় নয়, আপাতত মুঠোফোনের স্ক্রিনেই সেনসেশনাল সানি। মঙ্গলবার মুক্তি পেয়েছে তাঁর মিউজিক ভিডিয়ো ‘নাচ বেবি’। মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই প্রায় ২০ লক্ষ দর্শক দেখে ফেলেছেন এই ভিডিয়ো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Exclusive Subhashree Ganguly: দুর্গা সাজায় ‘ধর্ম’যুদ্ধ! 'কৃমিকীট'দের পাত্তা দিচ্ছেন না শুভশ্রী...


একেবারে সাবেকি সাজে ধরা দিলেন সানি, তবে সানি একা নন, তাঁর সঙ্গে এই ভিডিয়ো দেখা গেল কোরিয়োগ্রাফার ও পরিচালক রিমো ডিসুজাকে। ৩ মিনিট ৪৬ সেকেন্ডের এই মিউজিক ভিডিয়োতে গরবা করলেন দুই তারকা। ভিডিয়োর শুরুতেই গোলাপি রঙের লেহেঙ্গায় দেখা গেল সানিকে। অনাবৃত পিঠে সানি ফের উত্তাপ ছড়ালেন। গোলাপি লেহেঙ্গার সঙ্গে মানানসই মুক্তোর গয়না ও কপালে সবুজ রঙের ছোট্ট টিপ। সাবেকি সাজেই নজরকাড়া সানি। নায়িকার সঙ্গে রিমোর পোশাকও ছিল হালকা গোলাপি রঙের। পর্দার পিছনে থাকা রিমো পর্দাতে সানির সঙ্গেই তালে তাল মেলালেন।


আরও পড়ুন: Nusrat Jahan-Raj Kundra: নুসরত জাহানের সঙ্গে একঘরে রাজ কুন্দ্রা...



তবে শুধু গোলাপি লেহেঙ্গা নয়, এই ভিডিয়োতে সাদা লেহেঙ্গাতেও একইরকম মোহময়ী হয়ে উঠেছেন সানি। সানি ও রিমোর পাশাপাশি এই মিউজিক ভিডিয়োতে দেখা যায় সংগীতশিল্পী ভূমি ত্রিবেদীকে। বিপিন পটওয়ার মিউজিক করা ‘নাচ বেবি’ গানটি লিখেছেন কুমার, গানটি গেয়েছেন বিপিন পটওয়া ও ভূমি ত্রিবেদী। মঙ্গলবার মিউজিক ভিডিয়োটি রিলিজ করে ইউটিউবে। রিলিজের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে এই ভিডিয়ো। কয়েক ঘণ্টাতেই এই ভিডিয়োর ভিউয়ার সংখ্যা ছাড়িয়েছে প্রায় ২ মিলিয়ন অর্থাৎ প্রায় ২০ লক্ষ, এক অর্থে ফের ভাইরাল সানি লিওন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)