নিজস্ব প্রতিবেদন: প্রত্যেক বছরই দিওয়ালিতে বি-টাউনে ধুমধাম করে সেলিব্রেশন হয়। শাহরুখ থেকে শুরু করে বলিউডের কমবেশি অনেক তারকাই বাড়িতে দিওয়ালি পার্টির আয়োজন করেন। এবার দিওয়ালির সেবিব্রেশনে বাদ পড়লেন না সানি লিওন। তবে তাঁর দিওয়ালির সেলিব্রেশনটা ছিল একটু অন্যরকম। সবটাই মেয়ে নিশা কৌর ওয়েবারকে ঘিরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এর আগে সানি লিওনকে মেয়ে নিশার সঙ্গে গণেশ চতুর্থী সেলিব্রেট করতে দেখা যায়। এবার সানির দিওয়ালি সেলিব্রেশনটা ছিল পুরোটাই মেয়ের জন্য। নিশার স্কুলে হাজির হয়েছিলেন সানি নিজে। নিশার স্কুলেই হবে দিওয়ালির সেলিব্রেশন। তাই সেখানে গিয়ে মেয়ে নিশাকে 'তোরণ' বানাতে সাহায্য করলেন সানি। মোট ৫৫টি তোরণ বানানো হল। যা দিয়ে সাজিয়ে তোলা হবে নিশার স্কুল। নিশার স্কুলে সেই তোরণ বানানোর ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন সানি। সানি লিখেছেন, '' আমি প্রথমে ভেবেছিলাম ১টি তোরণ বানাতে হবে, পরে দেখলাম মোট ৫৫টি। যাক আশাকরি এই কাজগুলি ছোটদের বেশ ভালো লেগেছে। ''


আরও পড়ুন-জন্মদিনে নাইটক্লাবে উদ্দাম নাচ শুভশ্রীর, ভাইরাল ভিডিও...





প্রসঙ্গত দত্তক নিলেও নিশা সানি লিওনের ভীষণ আদরে। নিশা তাঁর কাছে সূর্যলোকের মত, ঈশ্বরের দেওয়া উপহারের মত বলে জানিয়েছেন সানি। জন্মদিনে নিশার উদ্দেশ্যে লিখেছিলেন, '' আমার ছোট্ট পরী, জন্মদিনের অনেক শুভেচ্ছা। তুমি আমার কাছে সূর্যালোকের মতো। তুমি হয়ত জানো না যে আমি তোমায় কতটা ভালোবাসি। তোমাকে যেন কেউ কখনও আমার কাছ থেকে সরিয়ে না নিয়ে যেতে পারে। '' কিছুদিন আগেও নিশার ৩ বছরের জন্মদিন সেলিব্রেট করতে তাকে মেক্সিকোর সমুদ্রতটে বেড়াতে নিয়ে গিয়েছিলেন। সেই ছবিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন সানি ও ড্যানিয়েল। 


আরও পড়ুন-গোয়ায় বিকিনিতে ঐশ্বর্য, ফাঁস হল ব্যক্তিগত ছবি...






প্রসঙ্গত নিশা ছাড়াও সানি সারোগেসির মাধ্যমে দুই পুত্র সন্তান আশের সিং ওয়েবার ও নোয়া সিং ওয়েবারের মা হয়েছেন। তাই আপাতত আশের, নোয়া ও নিশাকে নিয়ে সানি ও ড্যানিয়েলের সুখের সংসার।


আরও পড়ুন- শাহরুখের বাড়িতে দিওয়ালির সেলিব্রেশন, গৌরীর উদ্যোগে সেজে উঠল 'মন্নত', হাজির বলি তারকারা