নিজস্ব প্রতিবেদন: এতদিনে স্বপ্নপূরণ হতে চলেছে সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবারের। শিশুদের জন্য নতুন আর্ট স্কুল খুলতে চলেছেন সানি। মুম্বইয়ের জুহুতে 'ডি'আর্ট ফিউশন' নামে এই আর্ট স্কুলের একটি নতুন শাখা খুলবেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, স্কুলের নতুন শাখাটিতে শুধুমাত্র আর্ট স্কুল হবে না। বাচ্চাদের খেলার জন্য থাকবে একটি আলাদা জায়গা। এই স্কুলে বাচ্চারা খেলতেও পারবে আবার শিখতেও পারবে। 


আরও পড়ুন-'বনি' শ্যুটিং সেটেই জন্মদিনের সেলিব্রেশন পরমব্রতর



এই স্কুল খোলার অনুপ্রেরণা কী করে পেলেন সানি ও ড্যানিয়েল?  জানা যাচ্ছে মেয়ে নিশাই উৎসাহ দিয়েছে বাবা-মাকে। ড্যানিয়েল বলেন, "ডি'আর্ট ফিউশন-এর অন্য একটি শাখায় নিশা পড়তো। ও স্কুলটাকে এতটাই ভালবেসে ফেলেছিল যে সারাক্ষণ স্কুলের কথাই বলত। তারপরই ওই শাখার মালিক সঞ্জয় আশার কামদারের সঙ্গে আমাদের আলাপ হয়। তখন আমরা জুহুতে আরেকটি শাখা খোলার সিদ্ধান্ত নিই।" সানি এই বিষয়ে বলেন, "আমরা বাচ্চাদের সম্পূ্র্ণ রূপে তৈরি করতে চাই। ওদের শুধুমাত্র বই-এর জ্ঞান দিতে চাইনা। আমরা চাই ওরা নিজেদের পাশাপাশি জগৎটাকেও চিনুক।"


একটি সূত্রের খবর অনুযায়ী, স্কুলটা তৈরি করতে অনেক সময় দিয়েছেন সানি। সানি এবং ড্যানিয়েলের কাছে এটা একটা স্বপ্নের মতো। সানি নিজেই সমস্ত বৈশিষ্ট, আসবাব, সুযোগ-সুবিধা ঠিক করেছেন তাঁর স্কুলের জন্য। ২০১৭ সালে নিশাকে দত্তক নেন সানি ও ড্যানিয়েল। পরের বছর দুই যমজ পুত্রসন্তান আশার ও নোয়ার মা হন সানি। অভিনয়ের পাশাপাশি নিজের প্রসাধন ও সুগন্ধীরও ব্যবসা শুরু করেছেন সানি লিওন।


আরও পড়ুন-অমিতাভের এই পোস্ট 'অপ্রস্তুত' মেয়ে শ্বেতা বচ্চন নন্দা