'বনি' শ্যুটিং সেটেই জন্মদিনের সেলিব্রেশন পরমব্রতর

পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী ছবির শ্যুটিংয়ে শ্যুটিং সেটেই ছিলেন তিনি।

Updated By: Jun 28, 2019, 01:41 PM IST
'বনি' শ্যুটিং সেটেই জন্মদিনের সেলিব্রেশন পরমব্রতর

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার ২৭ জুন নিজের ৩৯ বছরের জন্মদিন সেলিব্রেট করলেন পরমব্রত চট্টোপাধ্যায়। তবে জন্মদিনে মোটেও ছুটি ছিল না তাঁর। জন্মদিন সেবিব্রেট করার কোনও পরিকল্পনাও ছিল না। পরমব্রত আপাতত সুরিন্দর ফিল্মস প্রযোজিত 'বনি'র শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন। তাই পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী ছবির শ্যুটিংয়ে শ্যুটিং সেটেই ছিলেন তিনি।

তবে শ্যুটিং সেটেই অভিনেতার জন্য অপেক্ষা করছিল বিশেষ সারপ্রাইজ। পরমব্রতর জন্মদিনের সেলিব্রেশনের জন্য আনা হয়েছিল কেক। তা আবার একটা হয়, আনা হয় দু'দুটো কেক। কোয়েল মল্লিক সহ শ্যুটিং সেটের অন্যান্য কলাকুশলীদের সামনেই কেক কাটতে দেখা গেল পরমব্রতকে।

আরও পড়ুন-অমিতাভের এই পোস্ট 'অপ্রস্তুত' মেয়ে শ্বেতা বচ্চন নন্দা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-রুহেল বিবাহিত, সেকারণেই সুনয়নার সঙ্গে তাঁর সম্পর্কে মত নেই রোশন পরিবারের!

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে সায়েন্স ফিকশনের উপর তৈরি হচ্ছে বাংলা ছবি, নাম 'বনি'। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় এই ছবির পরিচালনা করবেন পরমব্রত চট্টোপাধ্যায়। আর এই ছবিতেই কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করছেন কোয়েল মল্লিক। 

প্রসঙ্গত, 'সোনার পাহাড়' ছবিটির পর ফের একবার পরিচালনায় ফিরছেন পরমব্রত চট্টোপাধ্যায়। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনেই তৈরি হচ্ছে তাঁর এই ছবি। এই ছবিতে কোয়েল মল্লিক ছাড়াও রয়েছেন অঞ্জন দত্ত, কাঞ্চন মল্লিক। ছবির সঙ্গীত পরিচালনা করছেন অনুপম রায়। 

এর আগে 'হাইওয়ে', 'হেমলক সোসাইটি' ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল পরমব্রত-কোয়েল জুটিকে। পাশাপাশি সুরিন্দর ফিল্মসেরই আরও একটি ছবি 'সাগরদ্বীপে যকেরধন' ছবিতেও দেখা যাবে এই জুটিকে। তবে পরমব্রতর পরিচালনায় এই প্রথমবার কাজ করবেন কোয়েল। 

এর আগে এবিষয়ে Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে কোয়েলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ''শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের গল্প অবলম্বনে ছবিটা হচ্ছে। গল্পটা জেনে আমি এই কাজটা করার জন্য খুবই উৎসাহী ছিলাম। ছবিতে আমার চরিত্রটাও ভীষণই ইন্টারেস্টিং। একটা স্কাইফাই সিনেমা। প্রথমবার আমি এধরনের ছবি করছি। বাংলাতে এই ধরনের ছবি খুব একটা বেশি এর আগে দেখা যায়নি। এখানে আমার চরিত্রটার নাম প্রতিভা। ও হচ্ছে বনির মা। এখানে মহিলার একটা পরিবর্তন দেখানো হচ্ছে। একজন সাধারণ মা থেকে কীভাবে সে পরিবর্তিত হয়, সেটা দেখানো হবে এই ছবিতে। প্রতিভা অসম্ভব দৃঢ় প্রতিজ্ঞ একজন মহিলা। ''

আরও পড়ুন-ফিল্ড মার্শাল সাম মানেকশ-র ভূমিকায় বলিউডের এই অভিনেতা, চেনা যাচ্ছে কি?

 

.