নিজস্ব প্রতিবেদন : সুশান্তের মৃত্যু নিয়ে উঠে আসছে হাজার প্রশ্ন। এসবের মাঝেই সামনে এসেছে নতুন তথ্য। যা তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে। বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কের অবনতি-ই কি সুশান্তের মানসিক ভাবে ভেঙে পড়ার কারণ? উঠে আসছে এমন প্রশ্ন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘনিষ্ঠ সূত্রে জানা যাচ্ছে, লকডাউনেক মধ্যেও সুশান্তের সঙ্গেই থাকছিলেন বান্ধবী রিয়া চক্রবর্তী। তবে কয়েকদিন আগেই নাকি রিয়া বাড়ি চলে গিয়েছিলেন। আবারও আরও একটি সূত্র বলছে রিয়াকে বাড়ি পাঠিয়েছিলেন সুশান্ত নিজেই। পরে আবার, ঝগড়া মিটিয়ে নেওয়ার জন্য রিয়াকে ফোনও করেন সুশান্ত, তবে তিনি ফোন তোলেননি। বেশকিছুদিন ধরে সুশান্তের ব্যবহারে পরিবর্তন লক্ষ্য করেছিলেন সুশান্তের এক দিদি। সন্দেহ হওয়ায় সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটেও পৌঁছোন তাঁর দিদি। তবে সুশান্ত তাঁকে কিছু জানিয়েছিলেন কিনা তা স্পষ্ট নয়। এদিকে মৃত্যুর আগের দিন সুশান্ত তাঁর বান্ধবী রিয়াকে আবারও ফোন করেন বলে কল লিস্ট থেকে জানা যাচ্ছে, যদিও ওইদিনও তিনি ফোন ধরেননি। এরপরেই বন্ধু মহেশ শেঠিকে ফোন করলে তিনিও ফোন ধরেননি বলে খবর।


আরও পড়ুন-শেষকৃত্য সম্পন্ন, পঞ্চভূতে বিলীন হলেন সুশান্ত



সুশান্ত গত ৬ মাস ধরে মানসিক অবসাদে ভুগছিলেন। যে কারণে তিনি মনোবিদের পরামর্শে ওষুধ খাচ্ছিলেন। সুশান্তের বন্ধু মহেশ শেঠির দাবি, বেশকিছুদিন ধরে অভিনেতা নাকি ওষুধ খাওয়া বন্ধ করে দিয়েছিলেন। সেটাও কি রিয়ার কারণে? উঠছে প্রশ্ন...।


এদিকে সুশান্তের মৃত্যুর ঘটনায় তদন্তে নেমে অভিনেতার ফোন ও ল্যাপটপ নিয়ে গিয়েছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। সবকিছু খতিয়ে দেখার কাজ চলছে। অন্যদিকে মুম্বই পুলিসের তরফে রিয়া ও মহেশ শেঠিকে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানা গিয়েছে। সুশান্তের মৃত্যুর ঠিক পরপর তাঁর এক তুতো দাদা জানিয়েছেন, নভেম্বরে সুশান্তের বিয়ের কথা হচ্ছিল। তবে সেটা কার সঙ্গে তা স্পষ্ট নয়। 


আরও পড়ুন-হাসপাতালে পৌঁছলেন সুশান্তের বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তী