নিজস্ব প্রতিবেদন : সুশান্ত মৃত্যুর তদন্তে অভিনেতার ময়নাতদন্তকারী ৫ ডাক্তারকে জিজ্ঞাসাবাদ করবে CBI। জিজ্ঞাসাবাদ করা হবে রিয়া চক্রবর্তীকেও। শুক্রবারই তাঁদের জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সুশান্তের মৃত্যুর পর তাঁর ময়নাতদন্তের রুমে কেন রিয়া চক্রবর্তীকে ঢুকতে দেওয়া হল? কার অনুমতি নিয়ে রিয়া সেখানে ঢুকেছিলেন? সেবিষয়েও ৫ ডাক্তারকে CBI জিজ্ঞাসাবাদ করবে বলে খবর। সুশান্তের মৃত্যু কি আত্মহত্যা, নাকি সেখানে অন্য কোনও রহস্য রয়েছে, সেবিষয়টি ওই ৫ চিকিৎসকের কাছে জানতে চাওয়া হতে পারে। সুশান্তের মৃত্যুর পর তাঁর ঘর থেকে ওই দিন কী কী ফরেন্সিক তথ্য প্রমাণ সংগ্রহ করা হয়েছিল? সুশান্তের গায়ে কোনও রক্তের চিহ্ন ছিল কিনা? সেবিষষয়গুলি কুপার হাসপাতালের ওই ৫ চিকিৎসককে CBI জিজ্ঞাসাবাদ করতে পারে বলে মনে করা হচ্ছে।


আরও পড়ুন-CBI পৌঁছনোর আগেই সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে কী করতে ঢুকেছিল মুম্বই পুলিস?


এদিকে এখনও পর্যন্ত CBI-এর একটি টিম বান্দ্রা পুলিস স্টেশনেই রয়েছে বলে জানা যাচ্ছে। যেহেতু সুশান্ত মৃত্যু সংক্রান্ত বেশকিছু তথ্য মারাঠীতে লেখা রয়েছে, তাই সেগুলি ট্রান্সলেট করা হচ্ছে বলে সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর মিলেছে। সুশান্তের ফোন, ল্যাপটপ, ডায়েরি সহ বিভিন্ন ইলেকট্রনিক গেজেট ইতিমধ্যেই মুম্বই পুলিসের কাছ থেকে CBI হেফাজতে নিয়েছে বলে খবর।


এদিকে রিয়া সুশান্তের ময়নাতদন্তের রুমে কীভাবে, কার অনুমতিতে ঢুকেছিলেন, তা নিয়ে এদিন প্রশ্ন তুলেছেন সুশান্ত সিং রাজপুতের পরিবারের আইনজীবী।



এদিকে, সর্বভারতীয় সংবাদমাধ্যমে উঠে এসেছে সুশান্তের ময়নাতদন্তের সময় মুম্বইয়ের কুপার হাসপাতালের পিছনের গেট দিয়ে লুকিয়ে প্রবেশ করেন রিয়া চক্রবর্তী। দাবি করা হয়, কুপার হাসপাতালের মর্গে যান রিয়া। সেই সময় 'আই আম সরি বাবু' বলতে শোনা যায় তাঁকে। কুপার হাসপাতালে ময়নাতদন্তের সময় হাজির এক ব্যক্তি এমনই দাবি করেছেন। আর এরপরই রিয়া কীভাবে কার অনুমতিতে বেআইনিভাবে সেখানে প্রবেশ করলেন তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। সর্বভারতীয় সংবাদমাধ্যমে ময়নাতদন্তের সময় কুপার হাসপাতালে উপস্থিত সুরজিত সিং রাঠোর নামে এক ব্যক্তি সন্দীপ সিংকে 'মাস্টারমাইন্ড' বলে দাবি করেন। জানা যাচ্ছে, CBI এই ঘটনায় সন্দীপ সিংকেও জিজ্ঞাসাবাদ করবে।


আরও পড়ুন-সুশান্ত মামলায় তদন্তের শুরুতেই কাকে তুলে নিয়ে গেল CBI?