নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের সুপারিশ করল বিহার সরকার। সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাতকারে বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার জানান, মঙ্গলবার সকালে সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিংয়ের সঙ্গে কথা বলেন ডিজিপি। এরপরই সুশান্তের মৃত্যুর তদন্ত ভার যাতে সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়, সে বিষয়ে সুপারিশ করা হবে বলে আশ্বস্ত করা হয় প্রয়াত অভিনেতার পরিবারকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



সুশান্তের মৃত্যুর ঘটনায় সম্প্রতি রিয়া চক্রবর্তী সহ ৫ জনের বিরুদ্ধে পাটনার রাজীব নগর থানায় এফআইআর দায়ের করেন প্রয়াত অভিনেতার বাবা কৃষ্ণ কিশোর সিং। সুশান্তকে আত্মহত্যা প্ররোচনা দেওয়া, জোর করে অর্থ আদায় সহ ১৬ দফা অভিযোগ নিয়ে রিয়াদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন কে কে সিং। রিয়ার পাশাপাশি তাঁর বাবা ইন্দ্রজিত চক্রবর্তী, মা সন্ধ্যা চক্রবর্তী, ভাই সৌভিক চক্রবর্তী এবং অভিনেত্রীর প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীর বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ।


আরও পড়ুন : 'পার্টির মাঝে দিশার সঙ্গে খারাপ ব্যবহারের পরই সুশান্তকে ফোন', তদন্তে নয়া মোড়!


এদিকে সুশান্তের মৃত্যুর তদন্তের খাতিরে মুম্বইতে পৌঁছনোর পরই বিহার পুলিসের তদন্তকারী অফিসারকে জোর করে কোয়ারেন্টিন করা হয় বলে অভিযোগ। যদিও বিএমসির তরফে জানানো হয়, বিহার পুলিসের ওই আইপিএস ঘরোয়া বিমানে করে মুম্বইতে পৌঁছেছেন। তাই নিয়ম মাফিকই তাঁকে কোয়ারেন্টিন করা হয়। যদিও বিহার পুলিসের ওই তদন্তকারী অফিসার দাবি করেছেন, কোয়ারেন্টিন থাকা অবস্থাতেই তিনি তদন্তের কাজ চালিয়ে যাচ্ছেন।