নিজস্ব প্রতিবেদন : আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ। এবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে দায়ের হল মামলা। জানা যাচ্ছে, বিহারের পাটাহি এলাকার এক বাসিন্দা মুজাফফরপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে এই মামলা দায়ের করেছেন।  আগামী ২৪ জুন এই মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই নিয়ে বিহারের মুজাফরপুরের  চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে দ্বিতীয় পিটিশন দায়ের হল। গত সপ্তাহেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সুধীর কুমার ওঝা নামে এক আইনজীবী করণ জোহর, একতা কাপুর, সলমন খান, সঞ্জয়লীলা বনশালি সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এই মামলাতেও রিয়া চক্রবর্তীর নাম রয়েছে বলে জানা যায়। রিয়ার বিরুদ্ধে সুধীর কুমার ওঝা সুশান্তকে আর্থিক ও মানসিক ভাবে শোষণের অভিযোগ এনেছিলেন। রিয়ার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা) ও ৪২০ (প্রতারণা) ধারায় মামলা দায়ের হয়।


আরও পড়ুন-''সুশান্তের ভক্তদের সঙ্গে খারাপ ব্যবহার করবেন না, ওদের আবেগটা বুঝুন'', আর্জি সলমনের



এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মুম্বই পুলিস রিয়া চক্রবর্তীকে প্রায় ১১ ঘণ্টা জেরা করে বলে জানা যায়। জেরায় রিয়া পুলিসকে সুশান্তের সঙ্গে তাঁর ঝগড়ার কথা স্বীকার করেছেন বলেও জানা যায়। আরও একটি সূত্র বলছে সুশান্তের পরিবারও রিয়াকে বিশেষ পছন্দ করছিলেন না। সুশান্তের শেষকৃত্যে যাতে রিয়া না থাকেন, সেকথাও স্পষ্ট করে দিয়েছিলেন তাঁরা।


আরও পড়ুন-সুশান্ত সিং রাজপুতের মৃত্যু, টানা ৬ ঘণ্টা ধরে বান্ধবী রিয়াকে জেরা করল পুলিস