''সুশান্তের ভক্তদের সঙ্গে খারাপ ব্যবহার করবেন না, ওদের আবেগটা বুঝুন'', আর্জি সলমনের

শনিবার রাতে একটি টুইট করে নিজের ভক্তদের শান্ত থাকার আবেদন করেন সল্লু।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 21, 2020, 12:49 PM IST
''সুশান্তের ভক্তদের সঙ্গে খারাপ ব্যবহার করবেন না, ওদের আবেগটা বুঝুন'', আর্জি সলমনের

নিজস্ব প্রতিবেদন : সুশান্তের ভক্তদের সঙ্গে খারাপ ব্যবহার করবেন না, ওনাদের আবেগটা বুঝুন। সোশ্যাল মিডিয়ায় নিজের ভক্তদের কাছে এমনই আর্জি করলেন সলমন খান। শনিবার রাতে একটি টুইট করে নিজের ভক্তদের শান্ত থাকার আবেদন করেন সল্লু।

সলমন টুইটারে লেখেন, ''আমার সমস্ত ভক্তদের আর্জি সুশান্তের ভক্তদের পাশে দাঁড়ান। ওদের সম্পর্কে কোনও খারাপ ভাষা ব্যবহার করবেন না। বরং আবেগটা বোঝার চেষ্টা করুন। ওর পরিবার ও ভক্তদের পাশে দাঁড়ান। কারণ তাঁরা তাঁদের ভালোবাসার ও কাছের মানুষকে হারিয়েছেন। যন্ত্রণাটা বুঝুন।''

আরও পড়ুন-''অঙ্কিতা ফ্ল্যাটের নেমপ্লেটে এখনও রয়েছে সুশান্তের নাম'' প্রকাশ্যে আনলেন বন্ধু সন্দীপ

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে স্বজনপোষণের অভিযোগ উঠেছে। আর যাঁদের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে তাঁদের মধ্যে সলমন খান অন্যতম। কিছু লোকজন সোশ্যাল মিডিয়ায় সলমন খানের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন। তাঁদের অভিযোগ, সলমন ফিল্ম ইন্ডাস্ট্রিতে ক্রমাগত স্বজন পোষণ করে গিয়েছেন। এমনকি সলমনের কারণেই নাকি সুশান্ত বহু জায়গায় কাজ পাননি, এমন অভিযোগও করেছেন কেউ কেউ।  #JusticeForSushantSinghRajput, #BoycottSalmanKhan, #BoycottStarKids এই হ্যাজট্যাগে সোশ্যাল মিডিয়ায় নিজেদের ক্ষোভ উগড়ে দিচ্ছেন সুশান্তের ভক্তরা। এমনকি বিহারের সুশান্তের মৃত্যুর পর যে ব্যক্তিদের বিরুদ্ধে মামলা করেছেন এক আইনজীবী, সেই তালিকায় রয়েছে সলমনের নাম। সুশান্তের মৃত্যুর পর সলমনের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন জিয়া খানের মা, অভিনব কাশ্যপ সহ আরও অনেকেই। আবার কিছু লোকজন এমনও রয়েছেন, যাঁরা আবার তাঁদের কঠিন সময়ে সলমনই পাশে দাঁড়িয়েছেন বলেও জানিয়েছেন। এই তালিকায় রয়েছেন দিয়া মির্জা, রবিনা ট্যান্ডন, সুস্মিতা সেনরা।

আরও পড়ুন-বলিউডের এই 'খান'-এর জন্যই বহু সিনেমা থেকে বাদ যায় নাম, কার দিকে ইঙ্গিত করলেন সাহিল?

তবে সোশ্যাল মিডিয়ায় লাগাতার আক্রমণের মুখেও শান্তই রইলেন সল্লু। পাল্টা সুশান্তের ভক্তদের সঙ্গে তাঁর ভক্তরা যাঁতে কোনওরকম বিবাদে না জড়ান সেই অবেদনই করলেন। 

.