নিজস্ব প্রতিবেদন : ​ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় এবার আধ্যাত্মিক গুরু মোহন যোশিকে সমন পাঠাল সিবিআই। মুম্বইয়ের ওয়াটারস্টোন নামে একটি বিলাসবহুল রিসর্টে সুশান্ত এবং রিয়ার সঙ্গে ৩ দিন কাটিয়েছিলেন ওই আধ্যাত্মিক গুরু। যা সম্প্রতি প্রকাশ্যে আসার পরই শোরগোল শুরু হয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সুশান্তকে 'খুনের ছক' করেছেন রিয়ার বাবা এবং মহেশ ভাট, অভিযোগ জিমের বন্ধুর


মোহান যোশি দাবি করেন, গত বছর নভেম্বর মাসের ২২ এবং ২৩ তারিখে সুশান্ত সিং রাজপুতের কাউন্সেলিং করান তিনি। তারপরই মনের দিক থেকে সুশান্ত অনেকটা ভাল হয়ে যান বলেও দাবি করেন মোহন যোশি। এবার সেই আধ্যাত্মিক গুরুকেই জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠাল সিবিআই।


আরও পড়ুন : সিগারেটের মধ্যে গাঁজা ভরে নেশা করতেন সুশান্ত, দাবি পরিচারকের


সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাতকারে মোহন যোশি নামে ওই আধ্যাত্মিক গুরু দাবি করেন, রিয়াই তাঁর সঙ্গে যোগাযোগ করতেন, কথা বলতেন। সুশান্তের সঙ্গে তাঁর কখনও বেশি দেখাও হয়নি, কথাও হয়নি। শুধু তাই নয়, সুশান্তের অবসাদ কাটাতে ২০১৯ সালের ২২ নভেম্বর এবং ২৩ নভেম্বর ব্যান্দ্রার ওই বিলাসবহুল রিসর্টে পরপর ২টি সেশনের আয়োজন করেন তিনি। পরপর দুটি সেশনের পরই নাকি সুশান্ত আগের চেয়ে অনেকটা ভাল হয়ে যান বলে দাবি করেন মোহন যোশি নামে ওই ব্যক্তি। ওই সেশনের সময় তাঁর সঙ্গে যাবতীয় কথা বলতেন এবং সিদ্ধান্ত নিতেন রিয়া। মোহন যোশির ওই দাবির প্রেক্ষিতে অবশ্য পালটা কোনও মন্তব্য করেননি রিয়া চক্রবর্তী।