নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ময়নাতদন্তের রিপোর্ট থেকে ভিসেরা রিপোর্ট, একের পর এক তথ্য হাতে আসছে পুলিসের। অভিনেতার ময়নাতদন্তের রিপোর্টে যেমন কোনও গলদ চোখে পড়েনি, তেমনি ভিসেরা রিপোর্টেও মেলেনি কোনও বিষক্রিয়ার প্রভাব। অর্থাত গলায় ফাঁস দেওয়ার ফলে দমবন্ধ হয়েই সুশান্তের মৃত্যু হয়েছে বলে এখনও পর্যন্ত মনে করছে পুলিস। তবে এবার বড়সড় আপডেট এল সুশান্তের মৃত্য়ুর তদন্তে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বলিউড থেকে শেষ করতে হবে দলবাজি, সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে ফুঁসে উঠছেন অনুগামীরা


রিপোর্টে প্রকাশ, যে কুর্তা ব্যবহার করে সুশান্ত গলায় ফাঁস দেন, এবার তা পরীক্ষা করতে পাঠাচ্ছে পুলিস। সুশান্ত যে কুর্তা ব্যবহার করে গলায় ফাঁস দেন, তার টেনসিল স্ট্রেনথ পরীক্ষা করা হবে। অর্থাত ৮০ কিলো বা তার বেশি ওজন ওই কাপড় বহন করতে পারে কি না, তা পরীক্ষা করে দেখা হবে। ৮-৯ দিন সময় লাগে ওই পরীক্ষার জন্য। তবে সুশান্তের মৃত্য়ুর তদন্ত যাতে শিগগিরই শেষ করা যায়, তার জন্য পুলিস যত তাড়াতাড়ি সম্ভব টেনসিল স্ট্রেনথ পরীক্ষা সম্পন্ন করবে বলে জানা যাচ্ছে।


আরও পড়ুন : গালওয়ান উপত্যকায় ভারতীয় জওয়ানদের লড়াইকে কুর্ণিশ, ছবি তৈরি করবেন অজয় দেবগন


সুশান্তের মৃত্যুর তদন্তে সম্প্রতি জিজ্ঞাসাবাদ করা হয় দিল বেচারার অভিনেত্রী সঞ্জনা সাঙ্ঘিকে। যশরাজের কাস্টিং ডিরেক্টর শানো শর্মাকেও দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর। শানো শর্মাকে দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদের পাশাপাশি আগামী ৬ জুলাই পরিচালক সঞ্জয় লীলা বনশালিরও বয়না রেকর্ড করা হবে বলে খবর।