নিজস্ব প্রতিবেদন : মাদক চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে শেষ পর্যন্ত গ্রেফতার করা হল রিয়া চক্রবর্তীকে। জিজ্ঞাসাবাদের তৃতীয় দিনে রিয়াকে গ্রেফতার করে এনসিবি। জানা যাচ্ছে, রিয়াকে গ্রেফতারির পর স্যামুয়েল মিরান্ডা এবং সৌভিক চক্রবর্তীর সঙ্গে একযোগে তাঁকে আদালতে তোলা হবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সূত্রের খবর, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জিজ্ঞাসাবাদের সময় রিয়া চক্রবর্তীর বলিউডের ২০-২৫ জন অভিনেতার নাম প্রকাশ করেছেন। মাদক চক্রের সঙ্গে বলিউডের ওই সব অভিনেতাদের যোগ রয়েছে বলে এনসিবির আধিকারিকদের জানান রিয়া। ফলে বি টাউনের ওই তারকারা ইতিমধ্যেই এনসিবির নজরে রয়েছেন। আগামী ১০ দিনে মধ্যে তাঁদের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে ডেকে পাঠানো হবে জিজ্ঞাসাবাদের জন্য। পাওয়া যাচ্ছে এমন খবর।


আরও পড়ুন  : সুশান্ত সিং রাজপুতের মৃত্যু : রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করল NCB


বলিউডের ২৫ জন অভিনেতার পাশাপাশি মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে একাধিক পরিচালক এবং প্রযোজকের নামও নিয়েছেন রিয়া চক্রবর্তী এবং সৌভিক চক্রবর্তী। তাঁদেরও ডেকে পাঠানো হতে পারে বলে খবর। পাশাপাশি বলিউডের একাধিক হাই প্রোফাইল পার্টিতে মাদকের কারবার এবং লেনদেন করা হয় বলেও দাবি করেছেন রিয়া চক্রবর্তীরা। এবার বলিউডের সেইসব হাই প্রোফাইল পার্টিগুলির উপরও নজর দেবে এনসিবি। রিয়া এবং সৌভিকের দাবির উপর পূর্ণাঙ্গ তদন্ত করেই বি টাউনের একাধিক হাই প্রোফাইল সেলেবকে এনসিবি জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠাতে পারে বলে খবর।