নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় রিয়া চক্রবর্তীকে তলব করল সিবিআই। সুশান্ত মামলায় জিজ্ঞাসাবাদের জন্য রিয়াকে ডেকে পাঠানো হচ্ছে বলে খবর। প্রসঙ্গত রিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য ইতিমধ্যেই সিবিআইয়ের তরফে ২৪ দফা প্রশ্ন সাজিয়ে রাখা হয়েছে বলে খবর। যা নিয়ে ইতিমধ্যই ফের সরগরম হয়ে উঠেছে সংবাদমাধ্যম। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন  : মানসিক অবসাদের জেরেই মৃত্যু হয় সুশান্তের মায়ের, বিস্ফোরণ রিয়ার


এদিকে সম্প্রতি একটি সর্বভারতীয় সংবামাধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে একের পর এক দাবি করেছেন রিয়া চক্রবর্তী। কখনও সুশান্ত ২০১৩ সাল থেকে মনোবিদের ওষুধ খান বলে দাবি করেন রিয়া আবার কখনও বলতে শুরু করেন, মাকে ছেড়ে থাকতে পারছিলেন না সুশান্ত।  সেই কারণেই শেষ পর্যন্ত আত্মহত্যা করেছেন।  কখনও সন্দীপ সিং আবার কে বলেও পালটা প্রশ্ন করতে দেখা গিয়েছে রিয়াকে। কখনও আবার মহেশ ভাটকে নিয়ে মুখ খোলেন রিয়া। 


আরও পড়ুন  : 'গার্লফ্রেন্ড' শুনেই ক্ষেপলেন, মহেশ ভাট তাঁর বাবার মতো : রিয়া


মহেশ ভাটকে নিয়ে বলতে গিয়ে রিয়া দাবি করেন, পরিচালক তাঁর বাবার মতো। কেন মহেশ ভাটের 'গার্লফ্রেন্ড' বলে তাঁকে দাগিয়ে দেওয়া হচ্ছে, সে বিষয়েও প্রশ্ন তোলেন 'জেলেবি' অভিনেত্রী।  পাশাপাশি সুশান্তের শেষ যাত্রায় তিনি হাজির হতে চেয়েছিলেন কিন্তু অভিনেতার পরিবার গররাজি ছিল। সেই কারণেই তিনি সুশান্তের শেষ যাত্রায় হাজির হতে পারেননি বলে দাবি করেন রিয়া চক্রবর্তী।