নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে এবার বড় পদক্ষেপ নিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। রিপোর্টে প্রকাশ, মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে মঙ্গলবার ১ জনকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি আরও ২ সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদের জন্য সদর দফতরে নিয়ে হাজির হন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। যদিও তাঁদের পরিচয় এখনও মেলেনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : নাম পালটে থাইল্যান্ডে যান সারা! সইফ-কন্যার জন্যই ব্যক্তিগত বিমান ভাড়া করেন সুশান্ত!


প্রসঙ্গত সোমবার রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই সৌভিক চক্রবর্তীর বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সুশান্তের মৃত্যুর মামলায় রিয়া চক্রবর্তীর সঙ্গে মাদক কারবারীদের লেনদেন রয়েছে, এই অভিযোগেই বেশ কয়েকটি ধারায় অভিনেত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে।


আরও পড়ুন : সুশান্তকে ওষুধ দিতেন দিদি! প্রিয়াঙ্কা জানতেন ভাইয়ের মানসিক অবসাদের কথা?


এদিকে সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের সময় সিদ্ধার্থ পিটানি দাবি করেন, ৮ জুন দিশা সালিয়ানের আত্মহত্যার খবর শোনার পর থেকেই অস্বস্তিতে ভুগতে শুরু করেন সুশান্ত। এমনকী, দিশার মৃত্যুর বিষয়ে  কী কী খবর প্রকাশিত হচ্ছে সংবাদমাধ্যমে, সে বিষয়ে যাতে তাঁকে পুঙ্খানুপুঙ্খ তথ্য দেওয়া হয়, তা নিয়ে সিদ্ধার্থকে জানান সুশান্ত। পাশাপাশি দিশার মৃত্যুর খবর শোনার পর সিদ্ধার্থ যাতে সুশান্তের ঘরে ঘুমোন, ফ্ল্যাটমেটকে সেই অনুরোধও করেন সুশান্ত। তবে দিশার মৃত্যুর খবর শোনার পর সুশান্ত কেন ভয় পেতে শুরু করেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।