নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল ভাইয়ের মতো। সুশান্তকে তিনি শ্রদ্ধা করতেন ইন্ডাস্ট্রির একজন সিনিয়র অভিনেতা হিসেবে। এমনকী, সুশান্তের সঙ্গে অনেক মজার স্মৃতি রয়েছে রয়েছে। কিন্তু কেউ বা কারা ইচ্ছে করে সুশান্তের সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি হয়েছিল বলে রটনা করছে। কাই পো চে অভিনেতার মৃত্যুর পর এভাবেই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে মনের কথা উগরে দিলেন আদিত্য পাঞ্চোলির ছেলে সূরজ পাঞ্চোলি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বলিউডের ৫টি প্রযোজনা সংস্থাকে নোটিস পাঠাচ্ছে পুলিস, বয়ান রেকর্ড হবে সুশান্তের কাছের বন্ধুরও


তিনি বলেন, সুশান্ত ছিলেন তাঁর ভাই কিংবা বন্ধুর মতো। অনেক স্মৃতি রয়েছে সুশান্তের সঙ্গে। কোনওদিন কখনও সুশান্তের সঙ্গে বিবাদ হয়নি তাঁর। কিন্তু সুশান্তের মৃত্যুর পর সামাজিক মাধ্যমে কেউ ছড়িয়ে দিচ্ছেন, তাঁর সঙ্গে নাকি সুশান্তের বিবাদ হয়ে এবং ক্রমশ দুজনের সম্পর্কের অবনতি হয়। প্রথমে বিষয়টি নিয়ে মুখ খুলবেন না বলে মনে করেছিলেন। কিন্তু কিছু কিছু সময় চুপ করে থাকা মানে, মানুষ অন্য কিছু মনে করতে শুরু করেন। তাই বিষয়টি নিয়ে তিনি মুখ খুললেন বলে জানান হিরো অভিনেতা।


আরও পড়ুন : সলমনের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ প্রয়াত অভিনেত্রী জিয়া খানের মায়ের


দেখুন...



এদিকে সুসান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সূরজ পাঞ্চোলির বিষয় নিয়ে সলমন খানের বিরুদ্ধে তোপ দাগেন জিয়া খানের মা। সূরজ পাঞ্চোলিকে যাতে জিজ্ঞাসাবাদ করা না হয়, সেই জন্য সলমন নাকি প্রস্তাব দেন সিবিআইকে। সূরজকে দিয়েই সলমন খানের প্রযোজনা সংস্থার সিনেমা হিরো মুক্তি পায়। ফলে সূরজের ভাবমূর্তি নষ্ট হলে, সলমন খান প্রযোজনা সংস্থাকে বিপুল আর্থিক ক্ষতির মুখে পড়তে হবে বলেই নাকি সূরজকে বাঁচানোর চেষ্টা করা হয়। এমনই বিস্ফোরক দাবি করেন প্রয়াত অভিনেত্রী জিয়া খানের মা।