সলমনের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ প্রয়াত অভিনেত্রী জিয়া খানের মায়ের

কোনও মন্তব্য করা হয়নি সলমনের তরফে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 17, 2020, 01:52 PM IST
সলমনের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ প্রয়াত অভিনেত্রী জিয়া খানের মায়ের

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সলমন খানের বিরুদ্ধে সরব হন চলচ্চিত্র পরিচালক অভিনব সিং কাশ্যপ। দাবাং টু তৈরির সময় আরবাজ খান, সোহেল খান-রা তাঁর উপর চাপ দিতে শুরু করেন। যার জেরে তাঁর কেরিয়ার কার্যত নষ্ট হয়ে যেতে বসে।  এরপরই সলমন খান-কে বয়কটের ডাক দেন অভিনব কাশ্যপ।  অভিনবের পর এবার সলমনের বিরুদ্ধে মুক খুললেন প্রয়াত অভিনেত্রী জিয়া খানের মা রাবিয়া খান। 

রিপোর্টে প্রকাশ, ২০১৩ সালে জিয়া খানের মৃত্যুর পর ২০১৫ সালে লন্ডন থেকে ডেকে আনা হয় রাবিয়াকে। যেখানে তদন্তকারী এক সিবিআই অফিসার জানান, সলমন খান নাকি প্রায় প্রতিদিন ফোন করে তাঁদের আবেদন করতে শুরু করেছেন যাতে সূরজ পাঞ্চোলিকে জেরা না করা হয়। সূরজ পাঞ্চোলির সিনেমার জন্য অনেক টাকা বিনায়োগ করেছেন তিনি। ফলে সূরজের কোনও ক্ষতি হলে, তাঁর সমস্ত বিনিয়োগে জল ঢালা হবে। 

আরও পড়ুন : সুশান্তের আত্মহত্যা, মামলা দায়ের করণ, একতা, বনশালির বিরুদ্ধে

প্রসঙ্গত জিয়া খানের মৃত্যুর পর জামিনে বাইরে বেরিয়ে প্রথম সিনেমার শ্যুট করেন আদিত্য পাঞ্চোলির ছেলে সূরজ পাঞ্চোলি। সলমন খানের প্রযোজনা সংস্থাই সূরজকে বলিউডে নিয়ে আসে। আথিয়া শেঠির সঙ্গে স্ক্রিন শেয়ার করে সূরজ প্রথম হিরো-র শ্যুটিং শুরু করেন। ওই সময়ই অর্থের বিনিময়ে সূরজকে বেকসুর ছেড়ে দেওয়ার আর্জি জানান সলমন খান। এরপরই রাবিয়া খান দিল্লিতে গিয়ে উচ্চ পদস্থ অফিসারের দ্বারস্থ হন যাতে জিয়া খান আত্মহত্যা মামলার তদন্ত বন্ধ না হয়ে যায় অর্থ এবং ক্ষমতার দাপটে। 

রাবিয়া খান দাবি করেন, এইভাবে যদি অর্থের বিনিময়ে তদন্ত বন্ধ করে দেওয়ার চেষ্টা করা হয়, তাহলে সাধারণ মানুষ কোথায় যাবেন! এবার সময় এসেছে বলিউডের কিছু মানুষের বিরুদ্ধে মুখ খোলার। বলিউডকে জাগানোর, যাতে আর কারও এমন করুণ পরিণতি না হয় বলেও আর্জি জানান প্রয়াত অভিনেত্রীর মা। 

.