নিজস্ব প্রতিবেদন : ​পবিত্র রিসতা থেকে কাই পো চে, শুদ্ধ দেশি রোমান্স, এম এস ধোনি-সহ একের পর এক এক সিনেমা করেছেন। ছোট পর্দাকে বিদায় জানিয়ে সুশান্ত যখন বলিউডে পা রাখেন, সেই সময় থেকে নিজের মেধাকে কাজে লাগিয়ে দর্শকদের মন ছুয়ে গিয়েছেন সুশান্ত। কেরিয়ারের মধ্য গগণে হাজির হয়ে যখন নিজের জীবন শেষ করে দেন সুশান্ত সিং রাজপুত, তা দেখে চোখে জল এসে পড়ে প্রায় গোটা দেশের মানুষের। কেন সুশান্ত এই ধরনের সিদ্ধান্ত নিলেন, তা নিয়ে উঠতে শুরু করে একাধিক প্রশ্ন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : করণ, যশরাজ, সলমনকে বয়কটের দাবিতে একজোট ৪০ লক্ষ মানুষ!


ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। যে মৃত্যুকে স্বেচ্ছায় আপন করে নেন তিনি, সেই মৃত্যুকেই একদিন সবচেয়ে বেশি ভয় পেতেন এই অভিনেতা।


আরও পড়ুন : অভিনেত্রী মারিনা কুয়ারকে যৌন হেনস্থা? সোনুর ভিডিয়ো নিয়ে তোলপাড়


দেখুন...


 



সুশান্তের মৃত্যুর পর ভাইরাল হয় একটি ভিডিয়ো। যেখানে সুশান্তকে বলতে শোনা যায়, মৃত্যুকেই সবচেয়ে বেশি ভয় পান তিনি। যে ভিডিয়ো দেখে ফের প্রশ্ন তুলতে শুরু করেছেন নেটিজেনরা। মৃত্যুকে যিনি ভয় পেতেন, তিনি হঠাত করে কীভাবে জীবন শেষ করে দেওয়ার মতো সিদ্ধান্ত নিতে পারেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।


আরও পড়ুন : প্রাক্তন ম্যানেজার দিশার আত্মহত্যার সঙ্গে যোগ রয়েছে সুশান্তের মৃত্যুর? ঘনাচ্ছে রহস্য


এদিকে ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর পুলিস জিজ্ঞাসাবাদ শুরু করে রিয়া চক্রবর্তীকে। এরপর সুশান্তের কাছের বন্ধু সিদ্ধার্থ পিটানিকেও ব্যান্দ্রা থানায় হাজির হতে দেখা যায়। সুশান্তের বন্ধু রোহিনী আইয়ারকেও পুলিস জিজ্ঞাসাবাদ করছে বলে খবর।


আরও পড়ুন : চোখের জলে বিদায় ছেলেকে, পাটনার বাড়িতে স্মরণ প্রিয় সুশান্তকে


প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর বলিউডের একাংশকে একহাত নেন রোহিনী আইয়ার। সুশান্ত কোনওদিন পার্টি, স্বজনপোষণে ধার ধারতেন না। নিজের মতো করেই জীবনযাপন করতেন। ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যেই সীমাবদ্ধ ছিল না সুশান্তের জীবন। তিনি অনেক বড় মাপের মানুষ ছিলেন বলেও তোপ দাগতে দেখা যায় রোহিনী আইয়ারকে।