নিজস্ব প্রতিবেদন : ৮ জুন মালাডের বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন দিশা সালিয়ান। ওই ঘটনার ৫ দিন পর ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। দিশা এবং সুশান্তের মৃত্যুর পর থেকেই উঠতে শুরু করেছে একাধিক প্রশ্ন। প্রাক্তন ম্যানেজারের আত্মহত্যার সঙ্গে সুশান্তের মৃত্যুর কোনও যোগ রয়েছে কি না, তা নিয়ে উঠতে শুরু করে বিভিন্ন ধরনের প্রশ্ন। যার উত্তর এখনও মেলেনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর দিন মুখে মাস্ক এঁটে হাজির হন রহস্যময়ী মহিলা?


যদিও দিশার বাবা, মা এবং পরিবার বার বার দাবি করছে, তাঁদের মেয়ের মৃত্যুর সঙ্গে সুশান্তের আত্মহত্যার কোনও যোগ নেই। বিষয়টি নিয়ে যখন গোটা দেশ জুড়ে জোর শোরগোল শুরু হয়েছে, সেই সময় প্রকাশ্যে আসে দিশার সঙ্গে সুশান্তের কথপোকথনের বেশ কিছু অংশ। যেখানে হোয়াটস অ্যাপ চ্যাটের মাধ্যমে দিশার সঙ্গে সুশান্তের কথা হয়। এমনকী, খুব শিগগিরই তাঁরা নতুন প্রজেক্টে একসঙ্গে কাজ শুরু করবেন বলেও ওই চ্যাটের মাধ্যমে প্রকাশ পায়।


দেখুন..




এদিকে সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানকে তিনি চেনেন না বলে দাবি করেন সূরজ পাঞ্চোলি। তাঁর সঙ্গে দিশার নাম জড়িয়ে যে খবর প্রকাশ করা হচ্ছে, তা সম্পূর্ণ মিথ্যে বলেও দাবি করেন আদিত্য পাঞ্চোলির ছেলে। এমনকী, সোশ্যাল মিডিয়ায় যাঁরা তাঁর বিরুদ্ধে প্রচার শুরু করেছেন, তাঁদের বিরুদ্ধে এবার ব্যবস্থা নেওয়া হোক বলে থানায় অভিযোগ দায়ের করেন সূরজ পাঞ্চোলি। পাশাপাশি সুশান্তর মৃত্যুর সিবিআই তদন্ত চেয়ে সামাজিক মাধ্যমে সরব হতেও দেখা যায় সূরজ পাঞ্চোলিকে।