নিজস্ব প্রতিবেদন: ​সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সারা আলি খানের সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই শুরু হয়েছে জোর চর্চা। কেদারনাথের শ্যুটিং থেকে প্রমোশন, সুশান্তের সঙ্গে সারার সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমে জোর চর্চা শুরু হলেও, সে বিষয়ে কখনও তাঁরা মুখ খোলেননি। তবে  কেদারনাথ মুক্তি পাওয়ার পর সারার সঙ্গে সুশান্তের বিচ্ছেদ হয়ে যায় বলে শোনা যায়। এবার সুশান্তের মৃত্যুর ৩ মাস পেরনোর পর ফের চর্চায় উঠে আসতে শুরু করেছে প্রয়াত অভিনেতার সঙ্গে সারা আলি খানের সম্পর্কের বিষয়টি। বিশেষ করে রিয়া চক্রবর্তী মাদক যোগে সারার নাম নেওয়ার পর থেকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সুশান্তের বাগান বাড়িতে NCB-র তল্লাসি, উদ্ধার হুক্কা, অ্যাশট্রে-সহ বিভিন্ন ওষুধ


সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ করা হয় সারা আলি খানের সঙ্গে সুশান্তের ধূমপানের একটি ভিডিয়ো। যেখানে দেখা যায়, অভিনেতার পাবনা লেকের বাগান বাড়িতে বসে সুশান্ত-সারা একসঙ্গে ধূমপান করছেন। কেদারনাথের প্রমোশনের সময় তাঁদের ওই ভিডিয়ো শ্যুট করা হয়। সুশান্তের বাগান বাড়ির কোনও কর্মীই ওই দুই অভিনেতার ধূমপানের ভিডিয়ো প্রকাশ্যে আনেন বলে মনে করা হয়। সুশান্ত সিং রাজপুত এবং সারা আলি খানের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।


আরও পড়ুন : 'ক্যাশ চাই আমার ক্যাশ চাই',ভাইরাল রিয়া চক্রবর্তীর অডিশনের পুরনো ভিডিয়ো


এদিকে সম্প্রতি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে সুশান্তের পাবনার বাগান বাড়িতে তল্লাসি চালানো হয়। তল্লাসির পর সেখান থেকে হুক্কা, অ্যাশট্রে সহ বিভিন্ন নেশার দ্রব্য উদ্ধার করা হয়। পাশাপাশি উদ্ধার করা হয় বিভিন্ন ধরনের ওষুধ। পেনকিলার থেকে স্টেরয়েড-সহ মানসিক অবসাদ কাটানোর ওষুধ বাজেয়াপ্ত করা হয় সুশান্ত সিং রাজপুতের বাগান বাড়ি থেকে।