'ক্যাশ চাই আমার ক্যাশ চাই',ভাইরাল রিয়া চক্রবর্তীর অডিশনের পুরনো ভিডিয়ো

বর্তমানে বাইকুল্লা জেলে রয়েছেন রিয়া চক্রবর্তী 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 14, 2020, 03:19 PM IST
'ক্যাশ চাই আমার ক্যাশ চাই',ভাইরাল রিয়া চক্রবর্তীর অডিশনের পুরনো ভিডিয়ো
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় মাদক যোগে রিয়া চক্রবর্তীর নাম জড়ানোর পর থেকেই অভিনেত্রীর একের পর এক ভিডিয়ো, টুইট ভাইরাল হতে শুরু করেছে। সোশ্যাল সাইটে এবার ছড়িয়ে পড়ল রিয়ার একটি পুরনো অডিশনের ভিডিয়ো। যেখানে 'পিঙ্কি হ্যায় পয়সেওয়ালো কি'-এর ধুনে নাচতে দেখা যায় রিয়া চক্রবর্তী। সুশান্তের বিশেষ বান্ধবীর ২০১৩ সালের ওই পুরনো ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 

২০১৩ সালে 'মেরে ড্যাড কি মারুতি' দিয়ে বলিউডে পা রাখেন রিয়া চক্রবর্তী। বি টাউনের পাশাপাশি দক্ষিণী সিনেমাতেও দেখা যায় তাঁকে। তবে মহেশ ভাটের সিনেমা জেলেবি মুক্তি পাওয়ার পর থেকে রিয়া চক্রবর্তীর জনপ্রিয়তা বাড়তে শুরু করে। তবে জেলেবির পরও তাঁকে সেভাবে আর দেখা যায়নি। এরপর সুশান্ত সিং রাজপুতের বান্ধবী হিসেবে তিনি পরিচিতি পেতে শুরু করেন বিভিন্ন মহলে।

শোনা যায়, মিলাপ জাভেরির পরবর্তী সিনেমায় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে স্ক্রিন শেয়ার করার কথা ছিল রিয়া চক্রবর্তীর। তবে সেই সিনেমার শ্যুটিং শুরু হওয়ার আগেই সব শেষ হয়ে যায়।

 গত ১৪ জুন ব্যান্দ্রার চার্টার রোডের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের মৃত্যুর পর থেকেই সংবাদমাধ্যমের পাতায় উঠে আসতে শুরু করে রিয়া চক্রবর্তীর নাম। বর্তমানে মাদক যোগের অভিযোগে মুম্বইয়ের বাইকুল্লা জেলে বন্দি রয়য়ছেন রিয়া চক্রবর্তী।

.