নিজস্ব প্রতিবেদন : ​অবসাদে ভুগছিলেন সুশান্ত সিং রাজপুত। বলিউডের তরুণ তারকার মৃত্য়ুতে এমনই জল্পনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। কিন্তু ছেলের অবসাদের কথা জানতেন না বাড়ি লোক। প্রয়াত অভিনেতার বাবাকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে সুশান্তের বাবা জানান, তাঁর ছেলে যে অবসাদে ভুগছিলেন, এমন খবর তাঁর জানা ছিল না। তবে মাঝে মাঝে একটু আধটু মন খারাপ হত, সে কথা জানতেন বলে পুলিসকে জানান সুশান্তের বাবা কে কে সিং।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সুশান্তের সঙ্গে চলে গিয়েছে তাঁর হৃদয়ের একটি অংশ, কাঁদলেন কৃতি


শুধু তাই নয়, সুশান্তের অবসাদের পিছনে কী কারণ রয়েছে, তাঁর জানা নেই বলেও জানান কে কে সিং। শুধু তাই নয়, সুশান্তের মৃত্যুর জন্য কাউকে সন্দেহ করা হয় কি না, এমন প্রশ্নও করা হয় প্রয়াত অভিনেতার বাবাকে। কিন্তু সন্দেহের তালিকায় কারও নাম উল্লেখ করেননি সুশান্ত সিং রাজপুতের বাবা।


আরও পড়ুন : রাগে, ক্ষোভে সলমন, করণের কুশপুতুল পোড়াচ্ছেন সুশান্তের ভক্তরা


এদিকে প্রয়াত অভিনেতার বন্ধু মহেশ শেঠি জানান, হঠাত করেই নাকি সুশান্ত অবসাদ কাটানোর ওষুধ খাওয়া বন্ধ করে দিয়েছিলেন। তবে অবসাদ কাটানোর ওষুধ খাওয়া বন্ধ করে ভালই ছিলেন সুশান্ত। আগের তুলনায় সুশান্ত ভাল ছিলেন বলেও জানান মহেশ।


তবে সুশান্ত সিং রাজপুতের ব্যান্দ্রার ফ্ল্যাট থেকে অবসাদ কাটানোর একাধিক ওষুধ এবং প্রেসক্রিপশন উদ্ধার করা হয়েছে। সেগুলি খতিয়ে দেখ হচ্ছে। পাশাপাশি সুশান্তের চিকিতসকের সঙ্গেও পুলিস কথা বলবে বলে জানা যাচ্ছে।