সুশান্তের সঙ্গে চলে গিয়েছে তাঁর হৃদয়ের একটি অংশ, কাঁদলেন কৃতি

খবর ছিল না তাঁর কাছে, বলেন কৃতি 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 16, 2020, 08:14 PM IST
সুশান্তের সঙ্গে চলে গিয়েছে তাঁর হৃদয়ের একটি অংশ, কাঁদলেন কৃতি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের সঙ্গে রিয়া চক্রবর্তীর সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। রিয়া-সুশান্তের রয়াসন নিয়েও সমালোচনার অন্ত নেই। তবে সুশান্তকে শেষবারের মতো দেখতে যেমন হাসপাতালে হাজির হন রিয়া চক্রবর্তী, তেমনি প্রয়াত অভিনেতাকে শেষ বিদায় জানাতে পবন হংস শ্মশানে হাজির হন কৃতি শ্যানন।

আরও পড়ুন : একের পর এক ছবি হাতছাড়া হতে শুরু করে সুশান্তের! ল্যাপটপ, মোবাইল খতিয়ে দেখছে পুলিস

পরপর দুটি সিনেমার পর কৃতি শ্যাননের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সুশান্ত সিং রাজপুতের। শোনা যায়, কৃতির জন্যই নাকি অঙ্কিতার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সুশান্তের। তবে কৃতির সঙ্গে বিচ্ছেদ হলেও, প্রিয় 'সুশ'-এর উপর ভালবাসা যে কৃতির এখনও রয়েছে, তা তাঁর পোস্ট থেকেই প্রকাশ্যে আসে।

আরও পড়ুন : ভালবাসার মানুষের মৃত্যুর পর কাঁদছেন প্রাক্তন বান্ধবী, ভাইরাল সুশান্ত-অঙ্কিতা পুরনো ভিডিয়ো

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রিয় মানুষকে নিয়ে নিজের ভবনা উগরে দেন কৃতি শ্যানন। আর সেখানেই তিনি জানান, সুশান্ত তাঁর হৃদয়ের একটি অংশ নিয়ে চলে গিয়েছেন। আর যে অংশ কৃতির সঙ্গে রয়েছে,মনের সেই অংশে সুশান্ত সারা জীবন থাকবেন। শুধু তাই নয়, কৃতি যদি জানতে পারতেন সুশান্তের কষ্টের কথা। যাঁকে ভালবাসতেন, সুশান্ত যদি তাঁকে দূরে সরিয়ে না দিতেন। চিরকাল সুশান্তের ভাল চেয়েছেন, তাঁর খুশি চেয়ে এসেছেন। তাই ভবিষ্যতেও সুশান্তকে ভালবাসবেন বলেও নিজের ইনস্টাগ্রাম পোস্টে দুঃখ, কষ্ট যেন উজাড় করে দিয়েছেন কৃতি শ্যানন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে বেঁচে থাকার চেয়ে মৃত্যুকেই শ্রেয় বলে যখন সুশান্ত মেনে নেন, তার কোনও খবর কৃতির কাছে ছিল না। জীবনের চেয়ে মৃত্যুকেই সুশান্ত যেভাবে বেশি করে চেয়েছিলেন, সেই কথাটাই কৃতির মন ভেঙে দিয়েছে বলে জানান অভিনেত্রী।

.