Sushant Singh Rajput, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘুম আসত না সুশান্ত সিং রাজপুতের। দিনের পর দিন ২৪ ঘণ্টার মধ্যে মাত্র ২ ঘণ্টা দু চোখের পাতা এক করতে পারতেন অভিনেতা। শনিবার অভিনেতার জন্মবার্ষিকী। এদিন ফের ভাইরাল হয়ে যায় সুশান্তের কো স্টার কিয়ারার একটি পুরনো সাক্ষাৎকার। সেখানেই সুশান্তের অদ্ভুত এই স্বভাবের কথা বলেছিলেন অভিনেত্রী। কিয়ারা জানান যে, দিনে মাত্র দু’ঘণ্টা ঘুমানোর পরও অভিনেতাকে কখনও ক্লান্ত দেখাত না। সবসময়েই সেটে প্রাণবন্ত ছিলেন সুশান্ত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Prosenjit Chatterjee: ‘নিরাপত্তাহীনতায় ভুগছিলাম, ছাড়লাম টালিগঞ্জের বাড়ি...’


মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। সেই ছবিতেই ডেবিউ করেন কিয়ারা আডবানী। কিয়ারা এই ইউটিউবারের ইন্টারভিউয়ে সামনে আনেন এই তথ্য। অভিনেত্রী বলেন যে, তাঁর মনে হয়েছিল যে সুশান্ত ইনসোমনিয়াক। কিন্তু সুশান্ত নাকি নিজেই কিয়ারাকে জানিয়েছিলেন যে, মানুষের সারাদিনে ২ ঘণ্টাই ঘুমানো উচিত। শরীর ২ ঘণ্টা ঘুমই দাবি করে। অভিনেত্রী বলেন যে, দু ঘণ্টা ঘুমিয়েই সুশান্তের যে এনার্জি দেখা যেত তা সত্যিই অনবদ্য।


কিয়ারা বলেন, ‘সুশান্ত একটু ইনসোমনিয়াক ছিল। সারাদিন শ্যুটের পর আমার মনে হত এবার ঘুমাতেই হবে তখন ও আমায় বলেছিল যে, আমাদের শরীরে শুধুমাত্র ২ ঘণ্টা ঘুমই দরকার। কিন্তু অনেকেই সাত ঘণ্টা আট ঘণ্টা ঘুমায়, সেটা তাঁদের শরীর অনুযায়ী। কিন্তু দু ঘণ্টাই আমাদের মস্তিষ্ক পুরোপুরি ঘুমায়। বাকি সময়টা নয় তুমি অজ্ঞান থাকো, নাহলে হালকা ঘুমাও। কিন্তু তোমার মস্তিষ্ক জেগে থাকে। তাই ও আমায় বলেছিল যে, আমার দুঘণ্টাই ঘুমানো উচিত। যেটা আমার কাছে বেশ অদ্ভুত ছিল। কিন্তু ও নিজে দুঘণ্টাই ঘুমাত। কিন্তু পরের দিন ও একদম এনার্জিতে ভরপুর থাকত। কখনই সেটে ক্লান্ত থাকত না। এভাবেই ও নিজেকে তৈরি রাখত। সেটা খুবই আকর্ষণীয় ছিল।’



শনিবার সুশান্তের জন্মদিন। এদিন ভাইয়ের স্মৃতিতে পুরনো দুটো ছবি শেয়ার করেন সুশান্তের দিদি শ্বেতা সিং কৃতি। তিনি লেখেন, ‘শুভ জন্মদিন আমার মিষ্টি ভাইয়া। যেখানেই থাকো খুশি থাকো। তুমি নিশ্চয় শিবের সঙ্গে সময় কাটাচ্ছ। তোমাকে আজীবন ভালোবাসব। সময় পেলে তাকিও, দেখতে পাবে কী ম্যাজিক তুমি তৈরি করে গেছ। আমি তোমার জন্য গর্বিত।’ এদিন রিয়াও সুশান্তের জন্মদিনে পোস্ট করেছেন দুটি ছবি।


আরও পড়ুন- Kaushik Ganguly-Prosenjit Chatterjee: 'আমার বিশ্বাস শাহরুখ খান সিঙ্গল স্ক্রিন দ্রুত ছেড়ে দেবেন!'



 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)