নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য ইডির অফিসে রওনা দেওয়ার সময়ই রিয়া চক্রবর্তীর বাড়ির সামনে বিশৃঙ্খলা শুরু হয়ে যায়। সেই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন রিয়া। মুম্বই পুলিসের কাছে নিরাপত্তা চেয়ে আবেদন করার পরই অভিনেত্রীকে পালটা কটাক্ষ করেন সুশান্তের ভাগ্নী মল্লিকা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নিজের সোশ্যাল হ্যান্ডেলে মল্লিকা লেখেন, এই হলেন আমার 'আন্ট'। রিয়াকে একজন 'ছোট্ট শিশু' বলেও কটাক্ষ করেন সুশান্তের ভাগ্নী। শুধু তাই নয়, সুশান্তের মৃত্যুর প্রধান সন্দেহভাজন বলেও রিয়াকে কটাক্ষ করেন মল্লিকা। দেখুন মল্লিকার সেই ট্যুইট...


 





এদিকে সুশান্তকে ক্রমাগত বিষ দিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ করেন সুশান্তের বাবা কে কে সিং। সেই কারণে রিয়াকে শিগগিরই গ্রেফতার করা হোক বলেও  দাবি করেন কৃষ্ণ কুমার সিং। সুশান্তের বাবার যে অভিযোগ নিয়ে বৃহস্পতিবার সকাল থেকেই শোরগোল শুরু হয়েছে। 


প্রসঙ্গত রিয়া চক্রবর্তীর সঙ্গে কখনও জয়া সাহা কখনও সুশান্তের বিজনেস ম্যানেজার শ্রুতি মোদীর হোয়াটস অ্যাপের চ্যাট প্রকাশ্যে আসে। যেখানে সুশান্তের জন্য এমডিএমএ, সিবিডি ওয়েলে মতো নিষিদ্ধ মাদক আনানোর ব্যবস্থা রিয়া করেন বলে প্রকাশ পায়। এমনকী, ১৭ হাজার টাকার বিনিময়ে সুশান্তের জন্য  কয়েক কেজি গাঁজা আনানোর ব্যবস্থাও রিয়া করেছিলেন বলে অভিযোগ ওঠে।


আরও পড়ুন : গাঁজা, চরসের নেশায় বুঁদ হয়ে থাকতেন সুশান্ত! অভিযোগ প্রাক্তন নিরাপত্তারক্ষীর


যদিও রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে দাবি করেন, রিয়া কখনও কোনও মাদক চক্রের সঙ্গে জড়িত ছিলেন না। তিনি নিজেও কখনও মাদক নেননি। প্রয়োজনে রিয়া রক্ত পরীক্ষা করাতেও রাজি বলে দাবি করেন অভিনেত্রীর আইনজীবী। তবে রিয়ার সঙ্গে মাদক চক্রের যোগের অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তারা ইতিমধ্যে তদন্তও শুরু করেছে বলে খবর।