নিজস্ব প্রতিবেদন : ​২০২০ সালে সুশান্ত সিং রাজপুত যেখানে যা নিয়োগ করেন বা সঞ্চয় করেন, সেই সবকিছুর নমিনিতে রাখা হয় দিদি প্রিয়াঙ্কা সিংকে। সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সুশান্তের সঙ্গে ব্যাঙ্কের এক কর্মীর হোয়াটস অ্যাপের কথপোকথনের বেশ কিছুটা অংশ তুলে ধরে। সেখান থেকেই দাবি করা হয়, ২০২০ সালে সুশান্তের সমস্ত সঞ্চয়ে তাঁর দিদি প্রিয়াঙ্কা সিংকে নমিনি করা হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ​​মাদক নিয়ে বিস্ফোরক অভিযোগ, মুম্বই পুলিসের কাছে নিরাপত্তার আর্জি সুশান্তের জিমের বন্ধুর


এদিকে সম্প্রতি ওষুধ নিয়ে সুশান্তের সঙ্গে তাঁর দিদি প্রিয়াঙ্কা সিংয়ের বেশ কিছু কথপোকথন প্রকাশ্যে আসে। যেখানে লিব্রিয়াম, নেক্সিটোর মতো কয়েকটি ওষুধের উল্লেখ রয়েছে বলে দেখা যায়। মানসিক অবসাদ, অত্যধিক চিন্তা, মদ্যপানের অভ্যেস থেকে নিরস্ত করতেই ওই ওষুধগুলি প্রয়োগ করা হয় বলে জানা যায়। সুশান্তকে ওই ওষুধের প্রেসক্রিপশন তৈরি করে পাঠাতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। এমনকী, চিকিতসকের প্রেসক্রিপশন ছাড়া কেউ ওই ওষুধগুলি তাঁকে দেবেন না বলেও দিদিকে জানান সুশান্ত।


আরও পড়ুন : মাদক কিনতেন স্যমুয়েল, পাচারকারীদের সঙ্গে সুশান্তের ম্যানেজারের পরিচয় করান রিয়ার ভাই!


যার উত্তরে প্রিয়াঙ্কা তাঁকে প্রেসক্রিপশন পাঠান। শুধু তাই নয়, মুম্বইয়ের সেরা চিকিতসকের কাছে তিনি সুশান্তকে নিয়ে যাবেন বলে ভাইকে চিন্তা করতে নিষেধ করেন প্রিয়াঙ্কা। পাশাপাশি সুশান্তের চিকিতসার বিষয়ে সব কিছু গোপনে থাকবে। কেউ কিছু জানতে পারবেন না বলেও ভাইকে আশ্বাস দেন প্রিয়াঙ্কা। পাশাপাশি সুশান্ত চাইলে, অনলাইনে তিনি চিকিতসকের পরামর্শ নিতে পারবেন বলেও অভিনেতাকে জানান তাঁর দিদি।