মাদক নিয়ে বিস্ফোরক অভিযোগ, মুম্বই পুলিসের কাছে নিরাপত্তার আর্জি সুশান্তের জিমের বন্ধুর

একের পর এক অভিযোগ করেন সুশান্তের জিমের বন্ধু 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 2, 2020, 02:59 PM IST
মাদক নিয়ে বিস্ফোরক অভিযোগ, মুম্বই পুলিসের কাছে নিরাপত্তার আর্জি সুশান্তের জিমের বন্ধুর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে একাধিকবার মুখ খুলতে দেখা যায় প্রয়াত অভিনেতার জিমের বন্ধু সুনীল শুক্লকে। রিয়া চক্রবর্তীর বাবা ইন্দ্রজিত চক্রবর্তী এবং মহেশ ভাট একযোগে সুশান্তকে 'খুনের ষড়যন্ত্র' করেছেন বলে বিস্ফোরক অভিযোগ করেন সুনীল শুক্ল। এমনকী ইন্দ্রজিত চক্রবর্তীর নির্দেশেই সুশান্তকে ওষুধ খাওয়াতেন রিয়া। এমনও অভিযোগ করতে দেখা যায় সুশান্তের জিমের এই বন্ধুকে। যা নিয়ে শোরগোল শুরু হলে মাঠে নামতে বাধ্য হয় ভাট পরিবার।

আরও পড়ুন : মাদক পাচারকারীর সঙ্গে রিয়ার ভাইয়ের নিয়মিত যোগাযোগ, উঠে এল চাঞ্চল্যকর তথ্য

জানা যায়, সুশান্তের মৃত্যুর পর থেকে যেভাবে একের পর একভাবে বিনা প্রমাণে মহেশ ভাটের বিরুদ্ধে অভিযোগ করা হচ্ছে, তা বন্ধ হওয়া উচিত। সেই কারণেই সুশান্ত সিং রাজপুতের জিমের বন্ধু সুনীল শুক্লর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার কথাও ঘোষণা করে মহেশ ভাটের পরিবার। এবার সুশান্তের সেই জিমের বন্ধু সুনীল শুক্ল মুম্বই পুলিসের দ্বারস্থ হলেন।

আরও পড়ুন : সুশান্তকে 'খুনের ছক' করেছেন রিয়ার বাবা এবং মহেশ ভাট, অভিযোগ জিমের বন্ধুর

সুনীল শুক্লর অভিযোগ, সুশান্তের মৃত্যু নিয়ে মুখ খোলার পর থেকেই তিনি ভয়ে ভুগছেন। তাঁর জীবন নিয়ে ঝুঁকি রয়েছে। মহরাষ্ট্র সরকার, শিবসেনা এবং এনসিপির সঙ্গে মাদক কারবারীদের যোগ রয়েছে বলে অভিযোগ করেন সুনীল শুক্ল। মহারাষ্ট্র সরকার, শিবসেনার বিরুদ্ধে মুখ খোলার পরই তাঁর উপর সব সময় নজরদারি চালানো হচ্ছে বলে অভিযোগ। এমনকী, তাঁর বাড়ির সামেন শিবসেনার একটি গাড়ি দাঁড়িয়ে রয়েছে। তাঁর গতিবিধি নজরে রাখা হচ্ছে বলে অভিযোগ করেন সুনীল শুক্ল।

ফলে মুম্বই পুলিস যাতে তাঁর নিরাপত্তা সুনিশ্চিত করে, সে বিষয়ে আবদন করেন ওই ব্যক্তি। পাশাপাশি তাঁর জীবনের ঝুঁকি রয়েছে, এই দাবিতে মুম্বই পুলিসের কাছে তিনি অনলাইনে অভিযোগও দায়ের করেছেন বলে জানান সুনীল শুক্ল।

.