নিজস্ব প্রতিবেদন : সুশান্তের উপর কালো যাদু করতেন রিয়া চক্রবর্তী। বেশ কয়েক মাস আগে সুশান্তের দিদি মিতু রাজপুতকে নাকি এমনই জানিয়েছিলেন প্রয়াত অভিনেতার বাড়ির পরিচারক। পাটনা পুলিসের জিজ্ঞাসাবাদের সময় এমনই দাবি করলেন সুশান্ত সিং রাজপুতের দিদি মিতু  সিং রাজপুত। প্রসঙ্গত, সুশান্তের বাড়ির এই পরিচারকই প্রথম ব্যক্তি, যিনি অভিনেতাকে তাঁর নিজের ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পান গত ১৪ জুন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও প়ড়ুন : 'বয়ফ্রেন্ডকে বশে থেকে অর্থ আদায় করতে জানেন তিনি', ভাইরাল রিয়ার বিস্ফোরক ভিডিয়ো


গত ১৪ জুুন ব্যান্দ্রার চার্টার রোডের বিলাসবহুল ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের আত্মহত্যার পর থেকেই শুরু হয়েছে জোর শোরগোল। ওইদিন অনেকবার ডাকাডাকি করার পরও সুশান্ত যখন দরজা খোলেনিন তখন পরিচারক অভিনেতার বন্ধু সিদ্ধার্থ পিটানি এবং তাঁর দিদি মিতুকে ফোন করেন। তারপর দরজা ভেঙেই দেখা যায়, নিজের জীবন শেষ করে দিয়েছেন সুশান্ত।


আরও প়ড়ুন : 'ভাড়াটে খুনি রিয়া একজন বিষকন্যা', আক্রমণ জেডিইউ নেতার


সুশান্তের মৃত্যুর পর থেকেই একাধিক প্রশ্ন উঠতে শুরু করে। সুশান্তের মানসিক অবস্থা ভাল নয় জেনেও রিয়া কেন তাঁকে ছেড়ে চলে যান বলে প্রশ্ন তোলে হয় এফআইআরে। পাশাপাশি সুশান্ত মানসিক অবসাদে যদি ভোগেন, তাহলে তাঁর চিকিতসার জন্য কেন পরিবারের লিখিত বা মৌখিক অনুমতি নেওয়া হয়নি! সুশান্তের অনুমতি না নিয়ে কেন তাঁর অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি সরিয়েছেন রিয়া! কেন সুশান্তের মোবাইলের সিম বার বার পালটে, তাঁর সঙ্গে পরিবারের যোগাযোগ বিচ্ছিন্ন করে দেন অভিনেত্রী! এমনই ১৬ দফা অভিযোগ সমেত রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন সুশান্ত সিং রাজপুতের বাবা কৃষ্ণ কিশোর সিং।