নিজের 'প্রভাব' খাটিয়ে সুশান্তের বাবা তাঁকে মিথ্যে ফাঁসিয়ে দিচ্ছেন, অভিযোগ রিয়ার

সুপ্রিম কোর্টে জানালেন রিয়া চক্রবর্তী 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 31, 2020, 10:22 AM IST
নিজের 'প্রভাব' খাটিয়ে সুশান্তের বাবা তাঁকে মিথ্যে ফাঁসিয়ে দিচ্ছেন, অভিযোগ রিয়ার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তাঁকে ফাঁসিয়ে দেওয়া হচ্ছে। ​নিজের প্রভাব কাজে লাগিয়ে সুশান্তের বাবা তাঁর বিরুদ্ধে মিথ্যে অভিযোগ দায়ের করেছেন পাটনায়। শীর্ষ আদালতের কাছে এমনই অভিযোগ দায়ের করলেন রিয়া চক্রবর্তী। সুশান্তের মৃত্যুর পর এই প্রথম মুখ খুললেন রিয়া চক্রবর্তী।

আরও পড়ুন : ফুসফুসের সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি শ্যামল চক্রবর্তী, জানালেন ঊষসী চক্রবর্তী

গত ১৪ জুন মুম্বইয়ের ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের আত্মহত্যার পর প্রায় দেড় মাস পর পাটনার রাজীব নগর থানায় রিয়ার বিরুদ্ধে এপআইআর দায়ের করেন সুশান্তের বাবা। ছেলের মৃত্যুর দেড় মাস পর রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করতেই জোর শোরগোল শুরু হয়ে যায়। পাটনায় থেকে সুশান্তের মৃত্যুর তদন্ত যাতে মুম্বইতে স্থানান্তিরত করা হয়, সে বিষয়ে সুপ্রিম কোর্টের কাছে আবেদন করেন রিয়া চক্রবর্তী। রিয়া ওই আবেদনের পরই শীর্ষ আদালতের কাছে পালটা ক্যাভিয়েট দাখিল করেন সুশান্তের পরিবার।

আরও পড়ুন : রিয়া অপমান, অপদস্ত করতেন সুশান্তকে! অঙ্কিতার দাবি খতিয়ে দেখছে বিহার পুলিস

এদিকে সুশান্তের বাবা পাটনায় এফআইআর দায়েরের পরই বিহার পুলিসের ৪ জনের একটি দল মুম্বইতে হাজির হয়। মুম্বইতে পৌঁছেই বিহার পুলিসের ওই দলটি তথ্য সংগ্রহের কাজ শুরু করেছে। ব্যান্দ্রা ব্যাঙ্ক থেকে তথ্য সংগ্রহ থেকে শুরু করে অঙ্কিতা লোখন্ডেকে জিজ্ঞসাবাদ,তদন্তের সাপেক্ষে একের পর এক পদক্ষেপ করছে বিহার পুলিসের ওই দলটি।

.