নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিংয়ের মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বলিউড। 'রবতা' অভিনেতা কেন আত্মহত্যা করলেন, তা নিয়ে এখনও স্পষ্ট করে কিছু জানাতে পারেনি পুলিস। তবে চূড়ান্ত অবসাদগ্রস্ত হয়েই শেষ পর্যন্ত নিজের জীবনকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত সুশান্ত সিং রাজপুত নিয়েছেন বলে প্রাথমিক অনুমান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : অঙ্কিতাকে ভালবাসার প্রস্তাব, মৃত্যুর পর ভাইরাল সুশান্ত সিংয়ের পুরনো ভিডিয়ো


সুশান্তের মৃত্যুর খবরে একের পর এক ট্যুইট করতে শুরু করেন বি টাউন তারকারা। শাহরুখ খান থেকে অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ, নেহা ধুপিয়ারা শোকস্তব্ধ হয়ে পড়েন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবরে। তবে বলিউড তারকাদের ট্যুইটের মধ্যে নজর কাড়ে চলচ্চিত্র পরিচালক, প্রযোজক করণ জোহরের কথা।


আরও পড়ুন : কী করে এমন হল! টিভি দেখে ছেলের মৃত্য়ুর খবর জানতে পারেন সুশান্তের বাবা


গত কয়েক বছর ধরে সুশান্তের সঙ্গে যোগাযোগ না রেখে ভুল করেছেন বলে নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন করণ জোহর। সুশান্তের হাসিকে তিনি খুব 'মিস' করবেন বলেও জানান করণ।


দেখুন...


 



এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অসুস্থ হয়ে পড়েন তাঁর বাবা কেকে সিং। বিহারের পূর্ণিয়ার বাড়িতে একাই থাকেন কেকে সিং। টেভিতে দেখেই ছেলের মৃত্যুর খবর তিনি প্রথম জানতে পারেন। এরপরই অসুস্থ হয়ে পড়েন তিনি। প্রিয় সুশান্তের মৃত্যুর পর তাঁর গ্রামে জড়ো হতে শুরু করেন অগণিত মানুষ। তবে এই কঠিন সময়ে সুশান্তের পরিবারকে যাতে একা থাকতে দেওয়া হয়, সংবাদমাধ্যমের কাছে সেই আবেদন করা হয়।