কী করে এমন হল! টিভি দেখে ছেলের মৃত্য়ুর খবর জানতে পারেন সুশান্তের বাবা

শোকস্তব্ধ হয়ে পড়ে পূর্ণিয়া 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 14, 2020, 06:26 PM IST
কী করে এমন হল! টিভি দেখে ছেলের মৃত্য়ুর খবর জানতে পারেন সুশান্তের বাবা

নিজস্ব প্রতিবেদন : ​মাত্র ৩৪-এই চলে গেলেন সুশান্ত সিং রাজপুত। মানসিক অবসাদের জেরেই শেষ পর্যন্ত আত্মহত্যা করেন বলিউডের এই তরুণ অভিনেতা। প্রাথমিক তদন্তের পর এমনই মনে করছে পুলিস। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানানো হয়েছে মুম্বই পুলিসের তরফে।

আরও পড়ুন  : অ্যাম্বুলেন্স পৌঁছল সুশান্তের ফ্ল্যাটের সামনে, ময়না তদন্তের জন্য হাসপাতালে নেওয়া হচ্ছে অভিনেতার মরদেহ

বিহারের পুর্ণিয়া জেলার ছেলে সুশান্ত বরাবরই তাঁর রাজ্যের সঙ্গে যোগাযোগ রেখে চলতেন। বলিউডের তারকা হওয়ার পরও পূর্ণিয়ার সঙ্গে তাঁর যোগ ছিল অবিচ্ছেদ্য। ফলে বন্যা হোক বা অন্য কিছু, নিজের জেলার মানুষের সাহায্যে সব সময় এগিয়ে যেতেন সুশান্ত। তাই প্রিয় ছেলের মৃত্য়ুর খবর শুনে শোকে স্তব্ধ পূর্ণিয়া। শোনা যাচ্ছে, শেষকৃত্যের জন্য হয়তো সুশান্ত সিং রাজপুতের মৃতেদেহ বিহারে উড়িয়ে নিয়ে যাওয়া হবে।

আরও পড়ুন  : অঙ্কিতাকে ভালবাসার প্রস্তাব, মৃত্যুর পর ভাইরাল সুশান্ত সিংয়ের পুরনো ভিডিয়ো

এদিকে সুশান্তের মৃত্যুর খবর শোনার পরই তাঁর বাবা কেকে সিং অসুস্থ হয়ে পড়তে শুরু করেন। ছেলের মৃত্যুর খবর শোনার পর টিভিতে খবর দেখে ভেঙে পড়েন প্রয়াত অভিনেতার বাবা।

অন্যদিকে সুশান্তের খবর পৌঁছনোর সঙ্গে সঙ্গেই প্রয়াত অভিনেতার গ্রামের বাড়িতে হাজির হতে শুরু করেন অগণিত মানুষ। সংবাদমাধ্যম যাতে প্রয়াত অভিনেতার পরিবারকে এই সময় একা ছেড়ে দেয়, সেই আবেদনও জানানো হয়। 

.