নিজস্ব প্রতিবেদন: এক পুরুষ,জীবনে ৪ নারী। এক মৃত্যু, জীবনের নানা মোড়ে দাঁড়িয়ে তাঁকে স্মরণ করলেন বান্ধবীরা। সুশান্ত সিং রাজপুত, একেএকে তাঁর জীবনে এসেছেন অঙ্কিতা লোখান্ডে, কৃতি শ্যানন, সারা আলি খান, রিয়া চক্রবর্তী। চার জনেরই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে আজ সুশান্ত-স্মরণ। তাঁদের নিজেদের মত করে। দূর আকাশে আজ সবার মন। সপ্তর্ষিমন্ডল, নীহারিকা, স্বাতী নক্ষত্রদের পাড়ায় ঘুরে বেড়াচ্ছেন সুশান্ত। বান্ধবীরা বলছেন, ওখানেই ভাল থেকো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: দেখা হলেই হাসি মুখে 'গুড মর্নিং দাদা' বলা বুঝতেই দেয়নি ওর কষ্টের গভীরতা: শাশ্বত


কৃতি লিখেছেন, 'ভাবতেই পরি না যে তোমার সঙ্গে দেখা হবে না আর। কেবলই মনে হয়, এই তো এদিক সেদিক ঠিক দেখা হয়ে যাবে। সুশ, কেবল মনে একটাই খেদ রয়ে গেল, কষ্টটা শেয়ার করলে না আমার সঙ্গে'। 'রাবতা' ছবির একটা কোলাজ পোস্ট করে নায়িকা লিখেছেন, 'এমন একটা ছবি, যা বদলে দিয়েছিল জীবনদর্শন। তোমার সঙ্গে রোজ দেখা হওয়া, শুটিংয়ের বাইরে সময় কাটানো, কত কিছু অজানাকে একসঙ্গে ছুঁয়ে দেখা। দেখতে দেখতে এক বছর কেটে গেল।'


 



মুম্বইতে সুশান্ত এসে যখন টেলি সিরিয়ালে কাজ করতে শুরু করেন, তখন 'পবিত্র রিস্তা'র পর্দার নায়িকাই হয়ে ওঠেন তাঁর জীবনের ভরকেন্দ্র। অঙ্কিতার সঙ্গেও তাঁর সম্পর্ক ভেঙেছিল, কিন্তু তা কোনও স্থায়ী দাগ তৈরি করতে পারেনি দুজনের মধ্যে। সুশান্ত আসলে কতটা মাটিতে পা দিয়ে চলতেন, কতটা সাধারণ মধ্যবিত্ত মানসিকতার ছিলেন, সেটাই এক ভিডিয়ো প্রকাশ করে দেখালেন তাঁর প্রথম বান্ধবী, প্রেমিকা। অঙ্কিতাও থেমে থাকেননি তাঁর জীবনে। এসেছেন নতুন বন্ধু। তাঁর সঙ্গে ঘর বাঁধবেন, এমনটাই গুঞ্জন। তবু কোনও এক ১৪ জুনের জন্মদিনের ভিডিয়ো পোস্ট করে প্রমাণ করলেন, ভালোবাসা থাকলে মালিন্য ছুঁতে পারে না।


 



সুশান্তের মৃত্যুর ঠিক পর একদেশ মানুষের চোখে রাতারাতি তৈরি হয়ে যাওয়া ভিলেন, তাঁর বান্ধবী, লিভ-ইন পার্টনার রিয়া চক্রবর্তী খোলা চিঠি লিখলেন।  'জানি, আকাশ থেকেই তোমার বেবুকে তুমি ভালোবাসছো, আমার খেয়াল রাখছো, আমার শক্তি বাড়াচ্ছো'।


 



 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)