নিজস্ব প্রতিবেদন: তিনি তখন তাঁর কেরিয়ারের শীর্ষে। সেসময় মাত্র ২৫ বছর বয়সে সন্তান দত্তক নিয়ে 'সিঙ্গল' মাদার হয়েছিলেন সুস্মিতা। তাঁর পদক্ষেপে অনেকেই চমকে গিয়েছিলেন। তবে বিবাহিত জীবন না কাটিয়েও কীভাবে দিব্যি মাতৃত্ব উপভোগ করা যায় সেটা তিনি দেখিয়ে দিয়েছিলেন। বড় মেয়ে রিনি ও ছোট মেয়ে আলিশাকে দিব্যি একাই বড় করছেন। তাঁর বোল্ড জীবনযাপন অনেক মেয়ের কাছেই উদাহরণ। মাঝে মধ্যেই সুস্মিতাকে মেয়েদের নিয়ে ছুটি কাটাতে দেখা যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আর সম্প্রতি, বলিউডে এখন বোধহয় ছুটি কাটানোর মরশুম চলছে। কিছুদিন আগেই গোটা পরিবারকে নিয়ে ইউরোপে ছুটি কাটাতে গিয়েছিলেন কিং খান। অন্যদিকে, বলিউডের 'গ্রিক গড' হৃত্বিককেও দেখা গেছে দুই ছেলে রেহান ও হৃদানকে নিয়ে সুইৎজারল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছেন। আবার আমিরকেও পরিবারের সঙ্গে ছুটি কাটিয়ে মুম্বই ফিরতে দেখা গেছে। এবার আমেরিকায় মিয়ামিতে ছুটি কাটানোর ছবি সোশ্যাল সাইটে পোস্ট করলেন সুস্মিতাও।


সুস্মিতার বড় মেয়ে রিনি সবেমাত্র ১৮য় পা দিয়েছে। সে আপাতত বিদেশে পড়াশোনা করছে। তবে ছোট মেয়ে আলিশা অনেকটাই ছোট। সে আপাতত মায়ের কাছেই থাকে। আলিশাকে নিয়েই আমেরিকার মিয়ামির সমুদ্র সৈকতে ছুটি কাটাতে দেখা গেল সুস্মিতাকে।


আরও পড়ুন-বলিউডে পা রাখছেন শামির স্ত্রী হাসিন জাহান













আরও পড়ুন-ধর্ষণ বিতর্কের মাঝেই বিয়ে সারলেন মিঠুন পুত্র