জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছু মাস আগেই সুস্মিতা সেনের(Sushmita Sen) প্রেম নিয়ে উত্তাল হয়ে ওঠে গোটা নেটপাড়া। প্রাক্তন আইপিএল কর্তা লোলিত মোদীর পোস্ট ঘিরে শুরু হয় জল্পনা। অবশেষে নীরবতা ভেঙে সুস্মিতা জানিয়ে দেন যে তিনি আপাতত সিঙ্গল। কিন্তু এখনও কেন বিয়ে করছেন না ভারতের প্রথম মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন, এই প্রশ্ন প্রায় সকলেরই মনে রয়েছে। তাহলে কি মনের মানুষ খুঁজে না পাওয়ার কারণেই বিয়ে করছেন না তিনি! এবার এই বিষয়ে মুখ খুললেন সুস্মিতা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-Sunny Deol: রাতারাতি নিলামের নোটিস প্রত্যাহার ব্যাঙ্কের, সানির বাংলো ঘিরে ধোঁয়াশা...


বিয়ে না করেই দুই মেয়েকে দত্তক নিয়েছেন অভিনেত্রী। সিঙ্গল মাদার হিসাবে তাঁর জার্নি সত্যিই অনুপ্রাণিত করার মতো। দুই মেয়েকে নিয়ে দিব্যি কেটে যাচ্ছে তাঁর সময়। ইদানীং অভিনয়ের জগতেও ব্যস্ততা বেড়েছে তাঁর। তবে এবার বিয়ে না করার পিছনে কাঠগড়ায় দাঁড় করালেন মেয়েদেরই। তিনি বলে বসলেন, সুস্মিতা বিয়ে করুক—এটা নাকি তার দুই মেয়ে রেনে ও আলিশা নাকি চান না। উল্টো বিয়ের কথা বললে তাঁকে পড়তে হয় নানান প্রশ্নের মুখে।


মেয়েরা কি কখনো বাবা চান? সম্প্রতি এক সাক্ষাৎকারে সুস্মিতা বলেন, ‘ওদের জীবনে যেহেতু কোনোদিন বাবা ছিল না তাই ওদের বাবার প্রয়োজনীয়তা নেই। যেটা প্রথম থেকেই নেই, সেটা মিস করবে কী করে? আমি যদি এখন ওদের বলি, যে বিয়ে করতে চাই তাহলে ওরা চোখ বড় বড় করে জিজ্ঞেস করে যে কেন? কী দরকার? আমাদের বাবা চাই না। কিন্তু, আমার হয়তো স্বামী চাই। তাতে ওদের কিচ্ছু যায় আসে না। আমরা তিনজনে এটা নিয়ে মাঝে মাঝেই হাসাহাসি করি। আসলে ওদের কাছে আমার বাবাই সব। নানা আছে, তার মানে একজন বাবার মত ফিগার রয়েছে তাদের কাছে।’


আরও পড়ুন- Ankush Hazra: ‘এবার আমি কড়া পদক্ষেপ করব…’ কী কারণে অঙ্কুশের এই হুমকি?


অতএব বোঝাই যাচ্ছে, সুস্মিতার বিয়ে নিয়ে বাড়িতেও তাঁরা মজাই করেন। অভিনেত্রী বারবারই বলেন,  দুই মেয়েকে ঘিরেই ভালো আছেন তিনি। এর আগে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘২৪ বছর বয়সে জীবনের সবথেকে শ্রেষ্ঠ সিদ্ধান্ত নিয়েছিলাম। মা হওয়ার পরে সবকিছুই কেমন বদলে গিয়েছে। ২৪ বছর বয়সে প্রথম সন্তান রেনেকে দত্তক নিই। এরপর ২০১০ সালে দ্বিতীয় সন্তান আলিশাকে আমাদের জীবনে নিয়ে আসি’।


কিছুদিন আগেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সুস্মিতা সেন। সেই সময় তাঁর দুই মেয়ে তাঁর পাশে ছিল। সুস্থ হয়েই কাজে মনোযোগ দিয়েছেন সুস্মিতা। ওটিটি প্ল্যাটফর্ম জিও সিনেমাতে মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘তালি’। সমাজকর্মী ট্রান্সজেন্ডার গৌরী সাওয়ান্তের জীবন উঠে এসেছে এই সিরিজে। গৌরীর চরিত্রে দর্শক থেকে সমালোচকদের প্রশংসা পেয়েছেন অভিনেত্রী। সুস্মিতা ছাড়াও ওয়েব সিরিজটিতে আরও অভিনয় করেছেন অঙ্কুর ভাটিয়া, ঐশ্বরিয়া নরকার, হেমাঙ্গী কবি, সুব্রত জোশী, কৃত্তিকা দেও, নীতীশ রাঠোর, মীনাক্ষী চুগ, শান কক্কর প্রমুখ। সিরিজটি পরিচালনা করেছেন রবি যাদব।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)