নিজস্ব প্রতিবেদন:  'ভিরে দি ওয়েডিং' ছবিতে হস্তমৈথুন দৃশ্যের জন্য সোশ্যাল মিডিয়ায় কিছু কম গালমন্দ শুনতে হয়নি অভিনেত্রী স্বরা ভাস্করকে। মহিলা কেন্দ্রিক এই ছবিতে স্বরার এধরনের দৃশ্যের জন্য সোশ্যাল সাইটে সমালোচনার ঝড় ওঠে। সেসময় নেটিজেনদের মুখের উপর জবাব দিয়েছিলেন স্বরা। তবে এবার যে কাণ্ডটা ঘটল তা বোধহয় কারোর জন্যই আশাতীত নয়, এমনটাও ঘটতে পারে তা হয়তা স্বরা আশাও করেননি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, স্বরা ভাস্করের 'ভিরে দি ওয়েডিং'-এর সেই স্বমেহনের ভিডিও সোশ্যাল সাইটের মাধ্যেমে অভিনেত্রীর বাবা সি উদয় ভাস্করের কাছে পাঠায় কোনও এক ব্যক্তি। আর এরপরই বিষয়টি নিয়ে বেশ বিরক্ত হন অভিনেত্রী। যদিও বিন্দুমাত্র অস্বস্তি বোধ না করে স্বরা লেখেন, '' আমি একজন অভিনেত্রী, আর পলাশ, এই দৃশ্যে আমি যেভাবে অভিনয় করেছি তাতে দেখানো হয়ে আমি একটি কম্পক যন্ত্র ব্যবহার করছি। আর এবিষয়ে আমার বাবাকে জিজ্ঞাসা করার কোনও প্রয়োজন নেই, কোনও কিছুতে সংশয় থাকলে আপনি আমাকেই সরাসরি প্রশ্ন করতে পারেন। আর যেকেউ যদি একজন বয়স্ক ব্যক্তির সঙ্গে এধরনের নোংরা ব্যবহার করে সেটা মোটেও বীরত্বের কাজ নয়।''


আরও পড়ুন-প্রয়াত প্রাক্তন মিস ইউনিভার্স



প্রসঙ্গত, স্বরার বাবা সি উদয় ভাস্কর একজন অবসরপ্রাপ্ত নৌ সেনা আধিকারিক। যিনি সম্প্রতি ৩৭৭ নিয়ে সুপ্রিম কোর্টের রায়ে ভীষণ খুশি হয়ে সোশ্যাল মনেকা গান্ধীর উদ্দেশ্যে  সাইটে একটি পোস্টও করেছিলেন।


আরও পড়ুন-ভাগ্নে আহিলকে ক্যানভাসে বসিয়ে এ কেমন ছবি আঁকছেন সলমন!


 



আর প্রাক্তন নৌ সেনা আধিকারিকের এই পোস্টের উত্তরেই অগ্নিবীর পলাশ নামে এক ব্যক্তি তাঁকে তাঁর মেয়ে স্বরার স্বমেহনের ছবি পাঠিয়ে কিছু প্রশ্ন করেন, যা মোটেও কাম্য নয়।




এরই জন্য 'অগ্নিবীর পলাশ' নামে ওই ব্যক্তিকে কড়া ভাষায় জবাব দিয়েছেন অভিনেত্রী স্বরা ভাস্কর।


আরও পড়ুন-গুরুতর অসুস্থ অনুষ্কা, জানেন কী হয়েছে?