গুরুতর অসুস্থ অনুষ্কা, জানেন কী হয়েছে?

এই রোগের কারণেই নাকি ক্রমাগত দুর্বল হয়ে পড়ছেন বলি অভিনেত্রী। 

Updated By: Sep 10, 2018, 05:37 PM IST
গুরুতর অসুস্থ অনুষ্কা, জানেন কী হয়েছে?

নিজস্ব প্রতিবেদন : অদ্ভুত সমস্যায় ভুগছেন অনুষ্কা শর্মা। শোনা যাচ্ছে অনুষ্কা নাকি বালজিং ডিস্ক নামক একটি সমস্যায় ভুগছেন বিরাট ঘরণী। সাধারণত বালজিং ডিস্ককে সকলে স্লিপ ডিস্ক বলেই জানেন। এই রোগের কারণেই নাকি ক্রমাগত দুর্বল হয়ে পড়ছেন বলি অভিনেত্রী। 

শোনা যাচ্ছে চিকিৎসকরা অনুষ্কাকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন। যদিও  চিকিৎসকরা অনুষ্কাকে বিশ্রামের পরামর্শ দিলেও অনুষ্কা সেটা এক্কাবারেই পাত্তা দিচ্ছেন না। শীঘ্রই মুক্তি পেতে চলেছে অনুষ্কা শর্মা বরুণ ধাওয়ান অভিনীত 'সুই ধাগা' ছবিটি। এই ছবির শ্যুটিং তো বহুদিন আগেই শেষ হয়ে গিয়েছে সিনেমার প্রমোশনে এদিন ওদিক ছুটে বেড়াতে হচ্ছে অনুষ্কাকে। তাই বিশ্রামটা প্রায় হচ্ছে না বললেই চলে।

কিন্তু এই বালজিং ডিস্ক কী? চিকিৎসকরা জানাচ্ছেন এটা মূলত স্নায়ুর সমস্যা হয়। এর ফলে পিঠের নিচে ঘাড়ে প্রবল যন্ত্রণা হয়। পেশীতে টান ধরে। শরীর ভীষণ দুর্বল হয়ে পড়ে। অনুষ্কারও এই একই ধরনের সমস্যা হচ্ছে। তবে এত সমস্যা সত্ত্বেও উপায় নেই 'সুই ধাগা' প্রমোশনের জন্য ওষুধ খেয়ে কোনওরকমে ছুটে বেড়াতেই হচ্ছে অভিনেত্রীকে। তবে চিকিৎসকদের কথামতো নিয়মিত ওষুধ সেবন, ব্যায়ম, বিশ্রাম, মেডিটেশনের মাধ্যমে ধীরে ধীরে এই ব্যাধি থেকে অনেকেটাই মুক্তি পাওয়া সম্ভব।

যদিও তাঁর এই বালজিং ডিস্কের সমস্যা নিয়ে অনুষ্কা প্রকাশ্যে মুখ খোলেননি। বি-টাউনে অনুষ্কার ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরাই শুধু অভিনেত্রীর এই সমস্যার কথা জানেন।