নিজস্ব প্রতিবেদন : ১ বছর ৮ মাসের যাত্রা পথ, অবশেষে শেষ হল Zee বাংলার 'কি করে বলব তোমায়' ধারাবাহিকের পথ চলা। শুক্রবার শেষদিনের শ্যুটিংয়ে আবেগঘন মুহূর্তে অভিনেতা স্বস্তিকা দত্ত (Swstika Dutta), ক্রুশল আহুজা (Krushal Ahuja) সহ ধারাবাহিকের অন্যান্য কলাকুশলীরা। শেষদিনে থমথমে গোটা ধারাবাহিকের সেট।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শ্যুটিং শেষে সোশ্যোল মিডিয়ায় পোস্টেও ধরা পড়ল রাধিকা সেন ওরফে অভিনেত্রী স্বস্তিকা দত্তের (Swstika Dutta) আবেগ। স্বস্তিকা লিখেছেন, ''২৬ নভেম্বর থেকে ২৩ জুলাই, শেষ হল, তবে এটা আমার জীবনে আজীবন থেকে যাবে। স্বস্তিকার মধ্যেও রাধিকা থেকে যাবে। এর থেকে বেশি কিছু লিখতে পারছি না। আমার প্রযোজক প্রশান্ত রাঠি, সুমিত মিত্তলকে ধন্যবাদ। এখানে কাজ করার সুযোগ দেওয়ার জন্য Zee বাংলা ও পুরো টিমকে ধন্যবাদ। রাধিকা আমায় অনেক অনেক কিছু দিয়েছে। আমার দর্শকদের, টেকনিশিয়ানদের এবং আমার টিমকে ধন্যবাদ। আপনাদের ধৈর্য,ভালোবাসা, কঠোর পরিশ্রম এবং আর্শীবাদ ছাড়া কি করে বলব তোমায়ের এই সাফল্য অসম্পূর্ণ। যদি আবার কালকের কল টাইমটা পেতাম। কি করে বলব তোমায় সব সময় স্পেশ্যাল ছিল, আছে আর থাকবে..!''


আরও পড়ুন-জামাইবাবু Raj Kundra-র গ্রেফতারের পর মুখ খুললেন Shilpa-র বোন Shamita



শেষদিনে ধারাবাহিকের সেটে চিত্রনাট্য হাতে একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়ে 'কি করে বলব তোমায়'-কে বিদায় জানিয়েছেন কর্ণ ওরফে ক্রুশল আহুজা (Krushal Ahuja)। 


আরও পড়ুন-Gauri-র ফটোশ্যেুটে ভাইরাল Suhana, নজর কাড়ল Shahrukh-র কমেন্ট



প্রথমে শোনা গিয়েছিল কর্ণ না থাকলেও রাধিকা ও তাঁদের মেয়েকে নিয়েই এই ধারাবাহিক এগোবে। তবে নাহ, তেমনটা হচ্ছে না। যদিও ধারাবাহিকের শ্যুটিং শেষ হলেও 'কি করে বলব তোমায়' ধারাবাহিকটি সম্প্রচারিত হবে আগামী ৬ অগস্ট পর্যন্ত। এদিকে ধারাবাহিক শেষে স্বস্তিকা (Swstika Dutta), আপাতত কাজ থেকে কিছুদিনের বিরতি নিচ্ছেন। অন্যদিকে ক্রুশল (Krushal Ahuja)কে দেখা যাবে হিন্দি ধারাবাহিকে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)